5G এর পর এবার লঞ্চ হল Realme C67 এর 4G ভ্যারিয়েন্ট, কম দামে পাবেন 108 মেগাপিক্সেল ক্যামেরা

Updated on:

Realme C67 4G launched

Realme সম্প্রতি ভারতের বাজারে Realme C67 5G স্মার্টফোন লঞ্চ করেছিল। আর আজ (১৯শে ডিসেম্বর) এই একই মডেলের 4G ভ্যারিয়েন্ট ঘোষণা করা হল ইন্দোনেশিয়ায়। এটি ভারতে বিদ্যমান 5G বিকল্পের থেকে ভিন্ন স্পেসিফিকেশন এবং ডিজাইন অফার করে। এক্ষেত্রে ফিচার হিসাবে Realme C67 5G ডিভাইসে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের HD+ ডিসপ্লে, ১০৮ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮৫ চিপসেট, এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে। চলুন এবার Realme C67 4G ফোনের দাম ও বিশেষত্ব সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Realme C67 4G এর স্পেসিফিকেশন ও ফিচার

বক্সী ডিজাইনের সাথে আসা রিয়েলমি সি ৬৭৪জি স্মার্টফোনে ৬.৭২-ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল রয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল (কেন্দ্রীভূত) স্টাইলের, যার কাটআউটের মধ্যে নোটিফিকেশন এবং সিস্টেম স্ট্যাটাস ইনফরমেশন দেখা যাবে। এছাড়া এই কাটআউটের ভিতরে ৮ মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপারও অবস্থান করছে। এদিকে ডিভাইসের ব্যাক প্যানেলে পিল-আকৃতির ক্যামেরা মডিউল রয়েছে, যার মধ্যে ডুয়াল ক্যামেরা ইউনিট বিদ্যমান। এই ক্যামেরাগুলি হল – ১০৮ মেগাপিক্সেল Samsung ISOCELL HM6 প্রাইমারি সেন্সর এবং ৩এক্স ইন-সেন্সর জুম সহ ২ মেগাপিক্সেল ডেপ্থ লেন্স।

ভালো পারফরম্যান্স প্রদানের জন্য নয়া Realme C67 4G ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এতে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য উক্ত হ্যান্ডসেটে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে। ইউজারদের ডেটা সুরক্ষিত রাখার জন্য ডিভাইসে থাকা পাওয়ার বাটনের মধ্যেই ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা হয়েছে। Realme C67 4G IP54-সার্টিফায়েড হওয়ায় ধুলো এবং জল প্রতিরোধী।

Realme C67 4G এর দাম

ইন্দোনেশিয়ায় Realme C67 4G স্মার্টফোনের দাম ২,৫৯৯,০০০ রিঙ্গিত (প্রায় ১৩,৯০০ টাকা) থেকে শুরু হচ্ছে। এই বিক্রয় মূল্য ফোনটির ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের। আবার উচ্চতর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২,৯৯৯,০০০ রিঙ্গিত (প্রায় ১৬,০০০ টাকা)। এটি – সানি ওসিস এবং ব্ল্যাক রক কালার অপশনে এসেছে।

সঙ্গে থাকুন ➥