Realme-র 5G স্মার্টফোনে বাম্পার অফার, আগামী 19 তারিখের মধ্যে কিনলে বাঁচাতে পারবেন 7000 টাকা

Avatar

Published on:

Realme GT 2 Smartphone Discount

Flipkart, Amazon ইত্যাদি অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলির ন্যায় বর্তমানে জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড Realme-ও একটি জবরদস্ত সেল চালাচ্ছে। আগামী ১৯শে এপ্রিল পর্যন্ত এই কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে ‘Realme Days’ নামক বিক্রয়পর্ব লাইভ থাকবে বলে নিশ্চিত হয়েছে। এমত পরিস্থিতিতে সস্তায় Realme স্মার্টফোন কেনা যে কোনো কঠিন ব্যাপার নয়, সেটা আশা করি আলাদা করে বলে দিতে হবেনা। তবে আপনার যদি এই মুহূর্তে ৩০,০০০ টাকার কম বাজেটে একটি স্মার্টফোন কেনার পরিকল্পনা থাকে, তাহলে এই প্রতিবেদনে Realme Days-এর একটি দুর্দান্ত অফারের হদিশ রইল কেবলমাত্র আপনারই জন্য। আসলে এই সেলে Realme GT 2 ফোনটিতে বেশ খানিকটা ডিসকাউন্ট মিলছে – আগামী পরশুর মধ্যে এটি কিনলে ৭,০০০ টাকা সাশ্রয় করা যাবে।

এই মূল্যবৃদ্ধির বাজারে ৭,০০০ টাকা ছাড়, এখনই কিনে ফেলুন Realme GT 2

রিয়েলমি জিটি ২ ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ৩৪,৯৯৯ টাকা। তবে রিয়েলমি ডেজ সেল চলাকালীন এই হ্যান্ডসেট ২৭,৯৯৯ টাকায় কেনা যাবে, অর্থাৎ কোম্পানি এর দামের ওপর পুরো ৭,০০০ টাকা ছাড় দিচ্ছে। এক্ষেত্রে মোবিকুইক (MobiKwik) ওয়ালেট ব্যবহার করলে আপনি আরও ৫০০ টাকা ডিসকাউন্ট পাবেন।

প্রসঙ্গত উল্লেখ্য, এখন ফ্লিপকার্টে ‘সামার সেভার ডেজ’ (Summer Saver Days) সেল চলছে এবং সেখানেও রিয়েলমি জিটি ২ এই একইদামে কেনা যাবে। তবে এখানে পুরোনো ফোন এক্সচেঞ্জ করে আপনি ২৬,২৫০ টাকা পর্যন্ত সাশ্রয়ও করতে পারবেন।

Realme GT 2-র স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি ২ ফোনে আছে ৬.৬২ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল) ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং পিক ব্রাইটনেস ১৩০০ নিট। পারফরম্যান্সের জন্য এতে স্ন্যাপড্রাগন ৮৮৮ ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে, সাথে আছে ১২ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫ (LPDDR5) র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ (UFS 3.1) ইন্টারনাল স্টোরেজের সুবিধা। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে বিশাল ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট পাওয়া যাবে। আবার ফটোগ্রাফির জন্য এটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অফার করবে।

সঙ্গে থাকুন ➥