Realme Narzo 60 5G: রিয়েলমির কাজবাজই আলাদা! 100MP ক্যামেরা এবার সস্তা নার্জো সিরিজের ফোনে

Avatar

Published on:

Realme Narzo 60 5G India Launch Soon

রিয়েলমি শীঘ্রই ভারতের বাজারে Realme Narzo 60 5G লঞ্চ করবে। তবে কোম্পানির তরফে স্মার্টফোনটির অফিশিয়াল নামটি এখনও প্রকাশ করা হয়নি। যদিও মে মাসে ব্লুটুথ এসআইজি ডেটাবেসে এই নামের একটি রিয়েলমি ফোনকে স্পট করার ফলে অনুমান, ভারতে এই সিরিজের পরবর্তী ফোনের নাম হতে পারে Realme Narzo 60 5G। নাম না জানালেও, রিয়েলমি ফোনটির বৈশিষ্ট্যগুলি প্রকাশ করতে ইতিমধ্যেই কয়েকটি টিজার প্রকাশ করেছে৷ আর এখন সংস্থার নতুন টিজার থেকে Narzo 60-এর ডিজাইন, ক্যামেরা মডিউল এবং প্রধান ক্যামেরা সম্পর্কে আভাস পাওয়া গিয়েছে।

প্রকাশিত হল Realme Narzo 60 5G-এর নতুন টিজার

রিয়েলমি নার্জো ইন্ডিয়া তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলের মাধ্যমে তাদের পরবর্তী নার্জো সিরিজের ফোনটির জন্য একটি টিজার শেয়ার করেছে। যা রিয়ার প্যানেলের ডিজাইনের পাশাপাশি ক্যামেরা মডিউল, ও প্রধান ক্যামেরা সম্পর্কেও জানা গেছে। নার্জো ৬০ ৫জি-তে ১০০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে এবং পিছনে লেদার ফিনিশ দেখা যাবে। ব্যাক প্যানেলের ওপরের অংশে বৃত্তাকার ক্যামেরা মডিউল এবং নীচের দিকে “নার্জো ডিজাইনড বাই রিয়েলমি” টেক্সট রয়েছে।

নতুন এই রিয়েলমি ফোনটির ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপের সম্পূর্ণ স্পেসিফিকেশন সামনে না আসলেও, এতে ১০০ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সরের উপস্থিতির বিষয়ে নিশ্চিত করা হয়েছে। রিয়েলমি নার্জো ৬০ ৫জি-তে কার্ভড-এজ ডিসপ্লে থাকবে এবং এটি একটি ফুলএইচডি+ অ্যামোলেড প্যানেলে হবে। ডিভাইসটিতে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং বড় স্টোরেজও মিলতে পারে।

যদিও, Realme Narzo 60 5G-এর নির্দিষ্ট ইন-বিল্ট স্টোরেজ কত হবে তা প্রকাশ করা হয়নি, তবে এটি কমপক্ষে ২৫৬ জিবি পর্যন্ত হতে পারে। ফোনটিতে ৮ জিবি র‍্যাম সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ চিপসেট থাকতে পারে বলেও জানা গেছে। এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ (Realme UI 4.0) ইউজার ইন্টারফেসে চলবে। ভারতে Narzo 60 5G-এর লঞ্চের তারিখ সম্পর্কে এখনও কোনও সুনির্দিষ্ট তথ্য সামনে আসেনি। তবে অফিসিয়াল টিজারগুলি ভারতে ফোনটির শীঘ্রই লঞ্চের দিকেই ইঙ্গিত করছে।

সঙ্গে থাকুন ➥