আগামীকাল Realme Narzo 60x 5G-র সেল, 15 হাজার টাকার কমে পাবেন নজরকাড়া ফিচার

Avatar

Published on:

realme-narzo-60x-5g-sale-start-tomorrow-19-september-check-price-availability-and-features

সম্প্রতি ভারতে যে সমস্ত স্মার্টফোন লঞ্চ হয়েছে তার মধ্যে একটি হল Realme Narzo 60x 5G। চলতি মাসের শুরুর দিকে Realme-এর এই বাজেট ফোনটি এদেশের বাজারে পা রেখেছে। সেক্ষেত্রে আগামীকাল অর্থাৎ ১৯শে সেপ্টেম্বর থেকে এই ফোনটি বিক্রয়ের জন্য উপলব্ধ হবে – সেল শুরু হবে দুপুর ১২টা থেকে। দামের কথা বললে, Realme Narzo 60x 5G ১৫,০০০ টাকার কম বাজেটে কেনা যাবে। আর এতে বড় ডিসপ্লে এবং শক্তিশালী প্রসেসরের সাথে বিশাল ব্যাটারি, ফাস্ট চার্জিং সাপোর্ট, উন্নত মানের ক্যামেরা ইত্যাদি ফিচার পাওয়া যাবে। আসুন, এখন এক নজরে Realme Narzo 60x 5G ফোনটির সম্পর্কে কয়েকটি গুরুত্বপূর্ণ তথ্য জেনে নিই।

Realme Narzo 60x 5G -এর দাম, লভ্যতা

রিয়েলমি নার্জো ৬০এক্স ৫জি ফোনটি একক স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। এর ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সংস্করণের দাম রাখা হয়েছে ১২,৯৯৯ টাকা, তবে এখন এটি হাজার টাকা ছাড়ে ১১,৯৯৯ টাকায় কেনা যাবে। এই স্মার্টফোনটি অ্যামাজন (Amazon) এবং ফ্লিপকার্ট (Flipkart) উভয় জায়গাতেই বিক্রির জন্য উপলব্ধ হবে।

Realme Narzo 60x 5G -এর স্পেসিফিকেশন

রিয়েলমি নার্জো ৬০এক্স ৫জি স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ৬৮০ নিট পিক ব্রাইটনেসযুক্ত ৬.৭২ ইঞ্চি ফুল-এইচডি+ (রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০ প্লাস প্রসেসর, যার সাথে মিলবে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে ৩৩ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

এদিকে ফটোগ্রাফির জন্য এই রিয়েলমি ফোনটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার সেটআপ এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বহন করবে। আবার ফোনটি কিনলে এখন পাবেন আনলিমিটেড ৫জি পরিষেবা ও সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৩.৫ মিমি হেডফোন জ্যাক ইত্যাদি অপশন।

সঙ্গে থাকুন ➥