সস্তায় সুপারফাস্ট চার্জিং, পয়সা উসুল ফিচার নিয়ে আসছে Realme Narzo N55

Avatar

Published on:

Realme Narzo N55 charging speed

দীর্ঘদিন ধরে “Project N” হিসাবে Realme Narzo N55 টিজ করার পর রিয়েলমি গতকালই ঘোষণা করেছে যে, তারা আগামী ১২ এপ্রিল এই স্মার্টফোনট ভারতীয় বাজারে আনুষ্ঠানিকভাবে উন্মোচন করবে। যথারীতি, কোম্পানিটি লঞ্চের আগে ক্রেতাদের আগ্রহ বৃদ্ধি করতে এর বৈশিষ্ট্যগুলিও প্রকাশ করতে শুরু করেছে। সম্প্রতি Realme Narzo N55-এর রিয়ার প্যানেলের ডিজাইনটি প্রকাশ্যে এসেছে। আর এখন, রিয়েলমি এর চার্জিং ক্ষমতা নিশ্চিত করেছে। চলুন তাহলে এসম্পর্কে জেনে নেওয়া যাক।

প্রকাশিত হল Realme Narzo N55-এর চার্জিং স্পিড

রিয়েলমি একটি টিজার শেয়ার করে নিশ্চিত করেছে যে, নতুন রিয়েলমি নার্জো এন৫৫ এদেশে তার দামের পরিপ্রেক্ষিতে সবচেয়ে দ্রুত চার্জিং স্পিড অফার করবে। ডিভাইসটি ৩৩ ওয়াট সুপারভোক (SuperVOOC) চার্জিং সাপোর্ট করবে বলে নিশ্চিত করা হয়েছে। কোম্পানি যদিও ব্যাটারির ক্ষমতা প্রকাশ করেনি, তবে দাবি করেছে যে, ফোনের ফাস্ট চার্জিং সাপোর্টের সাহায্যে ব্যাটারিটি মাত্র ২৯ মিনিটের মধ্যে ৫০ শতাংশ চার্জ অর্জন করতে সক্ষম হবে। এটি দেখে অনুমান করা হচ্ছে, নার্জো এন৫৫ সম্ভবত ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারির সাথে আসবে।

এছাড়া নিরাপদ চার্জিংয়ের জন্য, ডিভাইসটি একটি ফায়ার-প্রুফ বিল্ড এবং একটি ৫-কোর সুরক্ষা ব্যবস্থা দ্বারা সজ্জিত হবে বলেও জানিয়েছে রিয়েলমি। এই ব্র্যান্ডের ফোনগুলি মূলত ফ্লিপকার্ট (ফ্লিপকার্ট)-এর মাধ্যমে পাওয়া যায়। তবে, অন্যান্য নার্জো-ব্র্যান্ডের ফোনের মতো, নার্জো এন৫৫-ও শুধুমাত্র অ্যামাজন (Amazon) সাইটে বিক্রির জন্য উপলব্ধ হবে।

জানিয়ে রাখি, Realme Narzo N55 একটি আকর্ষণীয় ডুয়েল-টোন ডিজাইনের সাথে আসবে। ফোনটির ব্যাক প্যানেলের ওপরের দিকে একটি গ্লসি অংশ থাকবে, যাতে ডুয়েল-ক্যামেরা সেটআপ এবং একটি এলইডি ফ্ল্যাশ অবস্থান করবে। আর অবশিষ্ট অংশে ম্যাট ফিনিশ দেখা যাবে এবং এতে Narzo ব্র্যান্ডিংটি থাকবে। ফোনটির নীচের প্রান্তে একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক, একটি মাইক্রোফোন, একটি ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি স্পিকার গ্রিল দেখতে পাওয়া যাবে৷

উল্লেখ্য, নিরাপত্তার জন্য Narzo N55-এ একটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও মিলবে। টিজারে দেখানো প্রিজম ব্লু ভ্যারিয়েন্ট ছাড়াও, এটি প্রিজম ব্ল্যাক কালার অপশনে আসবে বলে আশা করা হচ্ছে। কোম্পানি এখনও Narzo N55-এর ফ্রন্ট প্যানেলের ডিজাইন প্রকাশ করেনি। তবে জানা গেছে, এটি একাধিক মেমরি কনফিগারেশনে উপলব্ধ হবে, যেমন ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ, ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৬ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ।

সঙ্গে থাকুন ➥