Realme-র নতুন বাজেট স্মার্টফোনের দাম ও স্পেসিফিকেশন লঞ্চের আগেই প্রকাশ্যে এল

Avatar

Updated on:

Realme V30 V30t Price Revealed official

Realme GT Neo 5 আগামী ৯ ফেব্রুয়ারি চীনে লঞ্চ হতে চলেছে। তবে, শুধু এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটিই নয়। এই ডিভাইসটির সাথেই আরও দুটি ফোন সে দেশে আত্মপ্রকাশ করবে, এগুলি হল Realme V30 এবং Realme V30t। যদিও, এই ফোনগুলি ইতিমধ্যেই ব্র্যান্ডের অফিসিয়াল ওয়েবসাইটে মূল্য সহ তালিকাভুক্ত হয়েছে। আসুন তাহলে আসন্ন হ্যান্ডসেট দুটির দাম ও মূল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

Realme V30 / Realme V30t-এর দাম এবং কালার অপশন

রিয়েলমির ওয়েবসাইটে প্রকাশিত অফিসিয়াল তালিকা অনুসারে, রিয়েলমি ভি৩০-এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটির দাম রাখা হয়েছে ১,০৯৯ ইউয়ান (প্রায় ১৩,৪০০ টাকা)। আর এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ সংস্করণটি ১,২৯৯ ইউয়ান (প্রায় ১৫,৮৫০ টাকা)। অন্যদিকে, রিয়েলমি ভি৩০টি-এর একই স্টোরেজ মডেলগুলির দাম যথাক্রমে ২৯৯ ইউয়ান (প্রায় ১৫,৮৫০ টাকা) এবং ১,৪৯৯ ইউয়ান (প্রায় ১৮,৩০০ টাকা)। হ্যান্ডসেটগুলি ডার্ক নাইট এবং ডন গোল্ড কালার অপশনে পাওয়া যাবে।

Realme V30 / Realme V30t স্পেসিফিকেশন

অফিসিয়াল তালিকা অনুযায়ী, রিয়েলমি ভি৩০ এবং রিয়েলমি ভি৩০টি-এর মধ্যে কোনও পার্থক্য আছে বলে মনে হচ্ছে না। তবে, আইটি হোম তাদের একটি রিপোর্টে উল্লেখ করেছে যে, ডিভাইসগুলি কিছু দিক থেকে আলাদা হওয়া উচিত, কারণ এগুলির মধ্যে “টি” ব্র্যান্ডিং যুক্ত মডেলটি স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টটির চেয়ে ব্যয়বহুল।

তবে এখনও পর্যন্ত জানা যাচ্ছে যে, Realme V30 ও Realme V30t-এ ১,৬০০ x ৭২০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন, ৬০০ নিট পিক ব্রাইটনেস লেভেল এবং একটি ডিউ ড্রপ নচ সহ ৬.৫ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে। ফোনগুলির বাম দিকে ভলিউম বাটন এবং ডান প্রান্তে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর-এম্বেডেড পাওয়ার বাটন সহ ফ্ল্যাট ফ্রেম ডিজাইন দেখা যাবে। এই হ্যান্ডসেটগুলি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ চিপসেট দ্বারা চালিত, যার সাথে সর্বাধিক ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত রয়েছে। ফোনগুলি অ্যান্ড্রয়েড ১২-ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ (Realme UI 3.0) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Realme V30 / Realme V30t-এর রিয়ার ক্যামেরা সেটআপে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স সহ ডুয়েল ক্যামেরা সিস্টেম উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, এগুলিতে স্ট্যান্ডার্ড চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ব্যবহার করা হয়েছে। বিস্তারিত স্পেসিফিকেশনের জন্য, আগামী ৯ ফেব্রুয়ারি হ্যান্ডসেটগুলির আনুষ্ঠানিক লঞ্চের জন্য অপেক্ষা করতে হবে।

সঙ্গে থাকুন ➥