Redmi 13C লঞ্চের কয়েকদিন আগেই অর্ধেক দাম কমে গেল Redmi 12C এর, নতুন মূল্য দেখে নিন

Avatar

Published on:

Redmi 12c now 51 percent discount price before redmi 13c launch in india

আগামী মাসে লঞ্চ হতে চলেছে Redmi 13C। আর এই ডিভাইসটি আসার আগেই এর পূর্বসূরী অর্থাৎ Redmi 12C-এর দাম কমানো হয়েছে। ফোনটি চলতি বছরের মার্চেই ভারতীয় বাজারে লঞ্চ করা হয়েছিল। আর এতে আছে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। তাই আপনি যদি কম দামে একটি ভালো ফোনের সন্ধান করে থাকেন, তাহলে চলুন Redmi 12C-এর নতুন মূল্য জেনে নেওয়া যাক।

Redmi 12C-এর দাম ও অফার

এখন অ্যামাজনে রেডমি ১২সি ডিভাইসটি পাওয়া যাচ্ছে ৫১ শতাংশ ডিসকাউন্টে। এই ফোনের ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ১৩,৯৯৯ টাকা, কিন্তু অ্যামাজনে ৭,২০০ টাকা ছাড়ের পর এটি এখন পাওয়া যাচ্ছে ৬,৭৯৯ টাকায়। এছাড়াও, ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮,২০০ টাকা ধার্য করা হয়েছে। আবার, এর ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের হাই-এন্ড ভ্যারিয়েন্টটি অ্যামাজনে পাওয়া যাচ্ছে ৯,২৯৯ টাকায়।

Redmi 12C-এর স্পেসিফিকেশন ও ফিচার

Redmi 12C ডিভাইসটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ টেক্সচার্জ ব্যাক প্যানেল উপস্থিত। আর আইপি ৫২ রেটিং যুক্ত এই ফোনটি হেলিও জি৮৫ প্রসেসর দ্বারা চালিত। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ-এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। মোবাইলটির সাথে চার্জ দেওয়ার জন্য একটি মাইক্রো ইউএসবি পোর্ট রয়েছে।

ক্যামেরার কথা বললে, Redmi 12C হ্যান্ডসেটে আছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ আরো একটি সেন্সর। আর সেলফি ও ভিডিও কলের জন্য সামনে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। এই ডিভাইসটিতে ৬.৭ ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে, যার ডিজাইন ওয়াটার ড্রপ স্টাইল নচ।

প্রসঙ্গত উল্লেখ্য, ভারতীয় বাজারে আগামী ৬ ডিসেম্বর লঞ্চ হতে চলেছে Redmi 13C। সম্প্রতি, Redmi তাদের ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছে #StarShineDesign সহ নতুন এই হ্যান্ডসেটটি আসবে। আর নতুন এই ডিভাইসটি স্টার ডাস্ট ব্ল্যাক এবং স্টার সাইন ক্রিম কালার অপশনে পাওয়া যাবে। এতে ৫০ মেগাপিক্সেল এআই ক্যামেরা থাকবে।

সঙ্গে থাকুন ➥