চার্জ থাকবে লম্বা সময়, তোলা যাবে ভালো ছবিও! 10000 টাকার কমে মিলছে Redmi-র এই দুর্দান্ত ফোন

Avatar

Published on:

Redmi 12C available under 10000

এই বছরের মতো দুর্গাপুজো, দীপাবলির মতো বড় বড় উৎসবের পালা শেষ হয়েছে, রাত পোহালেই ভাইফোঁটার (Bhai Dooj) পবিত্র পার্বণ উদযাপনে মেতে উঠবে বাংলা ভাষাভাষী মানুষজন এবং দেশের বিভিন্ন জায়গা। সেক্ষেত্রে ভাই-বোনের সম্পর্কের এই বিশেষ দিনটিকে মধুর করে তুলতে উপহার হিসেবে দিতে কিংবা হঠাৎ প্রয়োজন মেটাতে আপনি যদি কম দামে একটি স্মার্টফোন কিনতে চান, তাহলে Redmi 12C আপনার জন্য ভালো বিকল্প হতে পারে। এই ফোনটি অনলাইনে ১০ হাজার টাকার কমে পেয়ে যাবেন, আর এতে থাকবে বিশাল ব্যাটারি, ভালো মানের ক্যামেরা ইত্যাদি কাজের ফিচার। তো আসুন, এক নজরে দেখে নিই Redmi 12C ফোনের দাম, লভ্যতা এবং ফিচারসমূহ।

উপহার হিসেবে খাসা! এখন সস্তায় কিনুন Redmi 12C ফোন

শাওমির বাজেট রেঞ্জের রেডমি ফোনগুলি এমনিই দেশের অধিকাংশ মানুষের পছন্দের তালিকায় থাকে। সেক্ষেত্রে শাওমি রেডমি ১২সি ফোন ৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ১৪,৯৯৯ টাকা হলেও, এই মুহূর্তে অ্যামাজন ইন্ডিয়া (Amazon India)-র অফারে এটি ৪৫% ছাড়ে ৮,২৯৯ টাকায় পাওয়া যাবে। ব্যাঙ্ক অফারে এর দাম আরও কিছুটা কমানো যাবে।

তবে আপনি যদি পুরোনো কোনো স্মার্টফোনের বদলে এই রেডমি ফোনটি কিনতে চান, তাহলে ৭,৮০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস কাজে লাগানোর বিকল্প মিলবে (শর্তাবলী প্রযোজ্য)। ফলত, কোনোভাবে সমস্ত অফার পেলে ফোনটি কেনার জন্য আপনাকে খরচ করতে হবে মাত্র ৪৯৯ টাকা।

Redmi 12C-এর স্পেসিফিকেশন

রেডমি ১২সি ফোনে ৬.৭১ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর, যার সাথে মিলবে ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ১০ ওয়াট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। আর ফটোগ্রাফির জন্য এই বাজেট ফোনটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার সেটআপ অফার করবে।

সঙ্গে থাকুন ➥