বাজার কাঁপিয়ে দেবে Redmi কোম্পানির এই স্মার্টফোন, লঞ্চের আগেই শোরগোল শুরু

Avatar

Published on:

Redmi K70 Ultra Design

রেডমি খুব তাড়াতাড়িই তাদের সবচেয়ে অত্যাধুনিক স্মার্টফোন, Redmi K70 Ultra লঞ্চ করতে চলেছে। K70 সিরিজের অন্যান্য মডেলগুলির পাশাপাশি এই ফোনটির সম্পর্কেও ইতিমধ্যেই নানা তথ্য অনলাইনে ফাঁস হয়েছে। আর এখন এই ফ্ল্যাগশিপ কিলার ফোনের ডিসপ্লে, প্রসেসর, ব্যাটারি, ও ডিজাইন সম্পর্কে প্রচুর ডিটেলস সামনে এসেছে।

Redmi K70 Ultra-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ডিজিটাল চ্যাট স্টেশন (DCS)ওয়েইবো (চীনা মাইক্রো ব্লগিং সাইট) পোস্টে জানিয়েছে যে, রেডমি কে70 আল্ট্রা-এ 1.5K রেজোলিউশন সহ টিসিএল সি8 ওলেড (TCL C8 OLED) প্যানেল থাকবে। ফোনটি তার পূর্বসূরির তুলনায় আপগ্রেড করা ডিজাইন সহ আসবে বলে আশা করা হচ্ছে। এতে মেটাল ফ্রেম এবং কালার, উপাদান এবং ফিনিশ বা সিএমএফ (CMF)-এর উন্নতি সহ কাঁচ নির্মিত ব্যাক প্যানেল থাকবে।

এর পাশাপাশি, রেডমি কে70 আল্ট্রা মিডিয়াটেকের ডাইমেনসিটি 9300 প্লাস চিপসেটে চলবে বলে শোনা যাচ্ছে, যা এখনও আনুষ্ঠানিকভাবে বাজারে আসেনি। কিন্তু ডাইমেনসিটি 9300-এর তুলনায় চিপসেটের প্রাইম ক্লক স্পিড কিছুটা দ্রুত হবে বলে আশা করা হচ্ছে। এছাড়া, আরও ভাল গেমিং এক্সপেরিয়েন্সের জন্য এটি ডেডিকেটেড গ্রাফিক্স চিপের সাথে যুক্ত হবে বলেও জানা গেছে। ডিসিএসের দাবি, পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে 120 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5,500 এমএএইচ ব্যাটারি থাকবে।

এছাড়া, আগের কিছু রিপোর্টে ইঙ্গিত দেওয়া হয়েছে, Redmi K70 Ultra-এ 24 জিবি পর্যন্ত এলপিডিডিআর5এক্স র‍্যাম এবং 1 টিবি পর্যন্ত ইউএফএস 4.0 স্টোরেজ মিলবে। ডিভাইসটির ক্যামেরা সিস্টেম সর্ম্পকে বিশদ তথ্য এখনও সামনে আসেনি, তবে শোনা যাচ্ছে যে K70 Ultra-এ একটি আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং একটি ম্যাক্রো লেন্স সহ 50 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর উপস্থিত থাকবে।

এখানে লক্ষণীয় যে, এই সমস্ত তথ্যগুলিই অনানুষ্ঠানিক সূত্র মারফৎ সামনে এসেছে এবং কোম্পানি অফিসিয়ালি Redmi K70 Ultra সম্পর্কে এখনও কিছু নিশ্চিত করেনি। তবে অনুমান করা হচ্ছে যে এটি এবছরের প্রথমার্ধেই বাজারে আসবে, তাই আগামী সপ্তাহগুলিতে হ্যান্ডসেটটির সর্ম্পকে আরও তথ্য প্রকাশ্যে আসবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥