200MP ক্যামেরা সহ দুর্ধর্ষ ফিচার্স, Redmi-র ব্লকবাস্টার ফোন বিশ্ববাজার কাঁপাতে প্রস্তুত

Avatar

Published on:

redmi-note-13-pro-plus-imda-certification-global-launch-soon

Redmi Note 13 Pro+ এই মাসে Redmi Note 13 Pro এবং স্ট্যান্ডার্ড Note 13 এর সঙ্গে চীনে লঞ্চ হয়েছে। হোম মার্কেট পা রাখার পর হ্যান্ডসেটটি গ্লোবাল মার্কেটেও শীঘ্রই লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। কিন্তু এখন পর্যন্ত কোম্পানির তরফে এবিষয়ে নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি। তবে তার আগেই এখন, Note 13 Pro+ মডেলটি সিঙ্গাপুরের আইএমডিএ (IMDA) সার্টিফিকেশন সাইটে উপস্থিত হয়ে খুব তাড়াতাড়িই গ্লোবাল লঞ্চের দিকে ইঙ্গিত করছে।

Redmi Note 13 Pro+ পেল IMDA-এর অনুমোদন

সিঙ্গাপুরের আইএমডিএ (IMDA) সার্টিফিকেশন ওয়েবসাইটে 23090RA98G এবং 23016RN0DA মডেল নম্বর সহ দুটি নতুন রেডমি স্মার্টফোনকে দেখা গেছে। যেহেতু 23090RA98C মডেল নম্বরটি রেডমি নোট ১৩ প্রো প্লাস-এর চীনা সংস্করণের অন্তর্গত, তাই হ্যান্ডসেটের গ্লোবাল ভ্যারিয়েন্টটি 23090RA98G মডেল নম্বরটি বহন করে বলে মনে করা হচ্ছে।

Redmi Note 13 Pro+এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রেডমি নোট ১৩ প্রো প্লাস হল ব্র্যান্ডের একটি প্রিমিয়াম ডিভাইস, যা উৎকৃষ্ট মানের স্পেসিফিকেশন এবং ধুলো ও জল প্রতিরোধী আইপি৬৮ (IP68) রেটিং সহ এসেছে। ডিজাইনের নিরিখে নোট ১৩ প্রো প্লাস নিঃসন্দেহে একটি সুদর্শন রেডমি নোট ফোন। এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,৮০০ নিট পিক ব্রাইটনেস সহ কার্ভড ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে আছে।

এছাড়া, Redmi Note 13 Pro+এর পিছনে ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের সেন্সর দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান৷ ডিভাইসটিতে MediaTek Dimensity 7200 Ultra প্রসেসরটি ব্যবহৃত হয়েছে, যা ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজের সাথে যুক্ত। পাওয়ার ব্যাকআপের জন্য, Note 13 Pro+ শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি পেয়েছে, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। চীনে এই ফোনের ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটির মূল্য ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২২,৮৪০ টাকা)।

সঙ্গে থাকুন ➥