পুজোর Offer! একসাথে 4টি ফোনের দাম কমালো Samsung, 10 হাজারের কমেই পাবেন নজরকাড়া ফিচার

Avatar

Published on:

samsung-announces-special-price-for-these-4-galaxy-smartphones-check-list-with-discount

সামনেই পুজো, সেই উপলক্ষে বিভিন্ন প্ল্যাটফর্মে খুব শীঘ্রই শুরু হবে স্পেশাল ফেস্টিভ সেলও। তবে সাধারণ মানুষের খুশির জন্য এখনই বিশেষ অফার নিয়ে হাজির হল দক্ষিণ কোরিয়া ভিত্তিক জনপ্রিয় ব্র্যান্ড Samsung। সংস্থাটি সম্প্রতি ভারতের স্মার্টফোন বাজারে তার জনপ্রিয় Galaxy M-সিরিজ এবং Galaxy F-সিরিজের অধীনস্থ মোট ৪টি স্মার্টফোনের দাম কমিয়েছে। এক্ষেত্রে যারা এই মুহূর্তে নতুন ফোন কিনতে চান, তারা ডিসকাউন্টের কারণে Samsung Galaxy M04 এবং Galaxy F04-এর মতো মডেল ৭,০০০ টাকার কমে পেয়ে যাবেন। একইভাবে Samsung Galaxy M13 ও Galaxy F13 স্মার্টফোনদুটি ১০,০০০ টাকার নীচে পাওয়া যাবে। চলুন, Samsung-এর এই চারটি ফোনের বর্তমান দাম এবং এদের মূল ফিচার সমূহ এক নজরে দেখে নেওয়া যাক।

পুজো সেলের আগেই দাম কমল এই Samsung ফোনগুলির

স্যামসাং নিজেই এখন ঘোষণা করেছে যে, ক্রেতারা এখন তাদের ‘এফ’ সিরিজ এবং ‘এম’ সিরিজের ডিভাইসগুলি ১০,০০০ টাকার কম দামে কিনতে পারবেন। ফলত কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং ফ্লিপকার্ট (Flipkart), অ্যামাজন (Amazon)-এর মতো ই-কমার্স প্ল্যাটফর্ম ছাড়াও অফলাইন স্টোরগুলিতে গ্যালাক্সি এম০৪, গ্যালাক্সি এম১৩, গ্যালাক্সি এফ০৪ ও গ্যালাক্সি এফ১৩ ফোনগুলি বিশেষ দামে পাওয়া যাবে। এক্ষেত্রে স্যামসাং গ্যালাক্সি এম০৪ ও এফ০৪ ফোনদুটি ৬,৪৯৯ টাকার স্পেশাল প্রাইসে পাওয়া যাবে, যেখানে গ্যালাক্সি এম১৩ এবং গ্যালাক্সি এফ১৩ মডেলের দাম পড়বে ৯,১৯৯ টাকা।

উল্লেখ্য, অনলাইন প্ল্যাটফর্মগুলিতে এই চারটি ফোনেই এক্সচেঞ্জ অফার বা ব্যাঙ্ক অফারের সুবিধা কাজে লাগানো যাবে।

এই চারটি Samsung ফোনের স্পেসিফিকেশন

১. Samsung Galaxy M04: এতে ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, অক্টা-কোর মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি স্টোরেজ এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন।

২. Samsung Galaxy F04: ফিচার বলতে এটি ৬.৫ ইঞ্চি এইচডি এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে।

৩. Samsung Galaxy M13: এই ফোনে ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি+ ডিসপ্লে, এক্সিনস ৮৫০ প্রসেসর, র‌্যাম বুস্ট ফিচার, ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ মিলবে। এই স্মার্টফোনটি কোম্পানির খুব জনপ্রিয় একটি মডেল।

৪. Samsung Galaxy F13: কম বাজেটের এই ফোনেও ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি+ ডিসপ্লে, এক্সিনস ৮৫০ প্রসেসর, র‌্যাম বুস্ট ফিচার, ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে।

সঙ্গে থাকুন ➥