অবিশ্বাস্য অফার আনল Samsung, মাত্র ৩ হাজার টাকায় কেনা যাচ্ছে ৩২ হাজার টাকার স্মার্টওয়াচ

Avatar

Published on:

Samsung Combo Deal Offer with Galaxy Z Flip 4 Smartwatch

Samsung NO MO FOMO Festive Sale : Samsung সম্প্রতি চলমান ‘NO MO FOMO Festive’ সেলের অংশ হিসাবে তাদের অন্যতম জনপ্রিয় তথা লেটেস্ট Galaxy Z Flip 4 ফোল্ডেবল ফোনকে সীমিত সময়ের জন্য ভারী ডিসকাউন্ট ও অফারের সাথে বিক্রি করার ঘোষণা করেছে। যার দরুন আপনারা লক্ষাধিক টাকার এই ফ্ল্যাগশিপ ফোনটিকে ৪০,০০০ টাকারও কম খরচ করে কিনে নেওয়ার সুবর্ণ সুযোগ হাতের মুঠোয় পেয়ে যাবেন। সর্বোপরি, দক্ষিণ কোরিয়া ভিত্তিক এই টেক জায়ান্টটি তাদের ভারতীয় গ্রাহকদের জন্য দীপাবলির মহোৎসবকে আরো আনন্দময় করতে তুলতে আলোচ্য 5G-এনাবল ফোনের সাথে একটি দুর্দান্ত কম্বো ডিল নিয়ে এসেছে। যার অধীনে ব্যয়বহুল Galaxy Watch 4 Classic স্মার্টওয়াচকে মাত্র ২,৯৯৯ টাকায় পাওয়া যাবে। তাই আপনিও যদি এমন লোভনীয় অফার হাতছাড়া করতে না চান তাহলে এখুনি Samsung -এর অফিসিয়াল সাইট অথবা Samsung Shop অ্যাপে ঢুঁ মেরে এই ডিলের ভরপুর লাভ ওঠাতে পারেন। তবে তার আগে আলোচ্য ‘NO MO FOMO Festive Sale’ -এ Samsung Galaxy Z Flip 4 ফোনের সাথে প্রযোজ্য অফারের সম্পর্কে বিশদে জানতে আমাদের প্রতিবেদনটি দেখে নিতে পারেন।

Samsung NO MO FOMO Festive Sale -এ Samsung Galaxy Z Flip 4 ফোনের সাথে উপলব্ধ অফার

লঞ্চ-পরবর্তী সময়ে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৪ ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ছিল ১,০১,৯৯৯ টাকা। কিন্তু বর্তমানে এটিকে ‘নো মো ফোমো ফেস্টিভ’ সেলের অংশ হিসাবে স্যামসাংয়ের ভারতীয় শাখার আধিকারিক সাইটে সীমিত সময়ের জন্য ৮৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। তবে সবথেকে আকর্ষণীয় বিষয় হল, ডিসকাউন্ট ব্যতীত একটি আকর্ষণীয় কম্বো ডিলও উপলব্ধ করা হয়েছে উক্ত ফ্লিপ হ্যান্ডসেটের সাথে। যার দরুন, এই ডিলের অধীনে ফোনটিকে কিনলে ৩১,৯৯৯ টাকা দামের Galaxy Watch 4 Classic স্মার্টওয়াচকে কেবল ২,৯৯৯ টাকা খরচ করে নিজের নামে করে নিতে পারবেন আপনারা।

ফোনের উপর পাওয়া অন্যান্য অফারের কথা বললে, HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ফ্লাট ৭,০০০ টাকার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক দেওয়া হবে। আবার, স্যামসাং শপ অ্যাপের মাধ্যমে ফোনটি ক্রয় করলে ২,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় মিলবে। ফলে উল্লেখিত দুটি ডিলের লাভ ওঠাতে পারলে ডিভাইসটির দাম কমে ৮০,৯৯৯ টাকা হয়ে যাবে।

অন্যদিকে, পুরোনো মোবাইল আপগ্রেড করে এই ভাঁজযোগ্য স্মার্টফোনটি কিনলে অবিশ্বাস্য ৪১,৩৯০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। এই সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করতে পারলে, আপনারা নূন্যতম ৩৯,৬০৯ টাকার বিনিময়ে একটি নতুন ঝাঁচকচকে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৪ ৫জি হাতে পেয়ে যাবেন। এছাড়া কিস্তিতে পেমেন্ট শোধ করতে চাইলে ১৮ মাসের জন্য মাসিক ৫,২৭৭.৭২ টাকা প্রদান করতে হবে আপনাদের।

Samsung Galaxy Z Flip 4 -এর স্পেসিফিকেশন

ডুয়েল-সিমের (ন্যানো+ই-সিম) স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৪ স্মার্টফোনে ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৬৪০ পিক্সেল) ডায়নামিক অ্যামোলেড ২এক্স ইনফিনিটি ফ্লেক্স প্রাইমারি ডিসপ্লে রয়েছে, যা ২২:৯ এসপেক্ট রেশিও এবং ১২০ হার্টজ অ্যাডাপটিভ রিফ্রেশ রেট অফার করে। এছাড়াও, এতে ২৬০x৫১২ পিক্সেল রেজোলিউশন সহ একটি ১.৯ ইঞ্চির সুপার অ্যামোলেড সেকেন্ডারি ডিসপ্লে উপস্থিত। এই ফ্লিপ ফোনে থাকা ফ্লেক্স মোডের সাহায্যে ব্যবহারকারীরা এটিকে আংশিকভাবে বাঁকানো অবস্থায় স্প্লিট স্ক্রিন মোডে একসাথে দুটি অ্যাপ অ্যাক্সেস করতে পারবেন। স্যামসাং দাবি করেছে যে, গ্রাহকরা কভার ডিসপ্লে থেকে কল করা, মেসেজের উত্তর দেওয়া, গাড়ি আনলক করার মতো কাজগুলি অনায়াসে করতে পারবেন। এই নতুন ক্ল্যামশেল ফোল্ডেবল ফোনটি ৪ ন্যানোমিটার প্রসেসিং নোড ভিত্তিক কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ অক্টা-কোর প্রসেসর সহ এসেছে। এতে ৮ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইনবিল্ট স্টোরেজ বর্তমান। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ানপ্লাস ইউআই ৪.১.১ (OneUI 4.1.1) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Galaxy Z Flip 4 ফোনে পূর্বসূরি Samsung Galaxy Z Flip 3 -এর অনুরূপ ক্যামেরা সেটআপ উপস্থিত। অর্থাৎ উক্ত ডিভাইসের ব্যাক প্যানেলে ডুয়েল ক্যামেরা ইউনিট আছে। এগুলি হল – ১২৩-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ ও এফ/২.২ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড প্রাইমারি সেন্সর এবং ৮৩-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ, OIS ও এফ/১.৮ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, আলোচ্য ডিভাইসের ফোল্ডিং ডিসপ্লের উপরে এফ/২.৪ অ্যাপারচার ও ৮০-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ১০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। স্যামসাংয়ের এই ফ্লাগশিপে নিরাপত্তার জন্য এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Samsung Galaxy Z Flip 4-এ ৩,৭০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই ব্যাটারিটি মাত্র ৩০ মিনিটে ৫০% পর্যন্ত চার্জ করতে সক্ষম বলে জানিয়েছে সংস্থা। এছাড়া, ফোনটি ফাস্ট ওয়্যারলেস চার্জিং ২.০ এবং ওয়্যারলেস পাওয়ারশেয়ার সাপোর্ট করে। এটি IPX8 ওয়াটার রেজিস্ট্যান্স রেটিং প্রাপ্ত এবং আর্মার অ্যালুমিনিয়াম দিয়ে তৈরি৷

সঙ্গে থাকুন ➥