Samsung-এর সংক্রান্তি Offer! একসাথে সস্তায় মিলছে দুটি 5G ফোন, 5500 টাকা পর্যন্ত বাঁচাতে পারবেন

Avatar

Published on:

Samsung Galaxy A54 5G Disscount

Samsung Galaxy 5G phone discount: আপনি কি Samsung ব্র্যান্ডের ভক্ত? আর এই সেলের মরসুমে আপনি কোম্পানির একটি নতুন স্মার্টফোন কেনার কথা ভাবছেন? তাহলে Amazon বা Flipkart-এ অফার খুঁজতে হবেনা, খোদ কোম্পানিই দামের চেয়ে সস্তায় দুটি ফোন আপনার হাতে তুলে দেবে। আসলে Samsung এখন তার জনপ্রিয় Galaxy A54 5G এবং Galaxy A34 5G হ্যান্ডসেটদুটিতে এখন অনেকটা ডিসকাউন্ট দিচ্ছে – কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনি এই দুটি MRP-র চেয়ে সস্তায় কিনতে পারবেন।

Samsung Galaxy A54 5G, Galaxy A34 5G-তে কী অফার পাবেন?

স্যামসাং গ্যালাক্সি এ৫৪ ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ বিশিষ্ট ভ্যারিয়েন্টের এমআরপি এমনিতে ৪০,৯৯৯ টাকা, তবে কোম্পানির অফারে আপনি এতে ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক ও ৩,৫০০ টাকার ব্যাঙ্ক অফার পাবেন। মানে সব মিলিয়ে এর দাম পড়বে ৩৫,৪৯৯ টাকা।

একইভাবে স্যামসাং গ্যালাক্সি এ৩৪ ৫জি-র দাম ৩০,৯৯৯ হলেও এতে ৩,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট ও ১,৫০০ টাকার ক্যাশব্যাক পাবেন। ফলত এটি কিনতে ২৫,৯৯৯ টাকা খরচ হবে।

Samsung Galaxy A54 5G-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ৫৪ ৫জি ফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৪ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ২৪০০×১০৮০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে, এক্সিনস ১৩৮০ প্রসেসর এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। ফটোগ্রাফির জন্য এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন।

Samsung Galaxy A34 5G-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এফ৩৪ ৫জি ফোনে ১২০ হার্টজ ৬.৬ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ২৩৪০×১০৮০ পিক্সেল) সুপার অ্যামোলেড+ ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর, ৮ জিবি পর্যন্ত র‍্যাম, ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। ফটোগ্রাফির জন্য এটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা অফার করবে।

সঙ্গে থাকুন ➥