6499 টাকায় বেস্ট সেলিং Samsung ফোন, ফ্লিপকার্ট সেলে প্রায় 5000 টাকা ডিসকাউন্ট

Avatar

Published on:

samsung-galaxy-f04-available-at-very-affordable-price-in-flipkart-big-billion-day-sale

ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেজ সেলে বিভিন্ন প্রোডাক্টে অফার রয়েছে। একই সঙ্গে কেউ যদি এই সেলে নিজের জন্য কম দামে সেরা স্মার্টফোন খোঁজ করে থাকেন, তাহলেও তার জন্য অপশনের অভাব নেই। ১৫ অক্টোবর পর্যন্ত চলা এই Flipkart Big Billion Days সেলে Samsung এর কিছু ফোন পাওয়া যাচ্ছে অনেক কম দামে। এদের সাথে ব্যাংক অফার ও এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। এই প্রতিবেদনে আমরা বাজেট রেঞ্জে আসা একটি জনপ্রিয় Samsung ফোনের কথা বলবো।

Samsung Galaxy F04

এই স্যামসাং ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের এমআরপি ১১,৪৯৯ টাকা। তবে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেজ সেলে এই ফোনটি ৪৩ শতাংশ ছাড়ে ৬,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আবার স্যামসাং অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে ১০% ক্যাশব্যাক পাওয়া যাবে। একই সঙ্গে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড থাকলে ৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে।

এক্সচেঞ্জ অফারের ফায়দা নিয়েও আপনি Samsung Galaxy F04 ফোনের দাম ৫,৬৫০ টাকা পর্যন্ত কমাতে পারবেন। তবে মনে রাখবেন, এক্সচেঞ্জ ভ্যালু আপনার পুরানো ফোনের ব্র্যান্ড ও অবস্থার উপর নির্ভর করে।

ফিচারের কথা বললে, স্যামসাংয়ের এই ফোনে পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক হেলিও পি৩৫ চিপসেট ব্যবহার করা হয়েছে। এছাড়া এতে পাবেন ৬.৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে। ফোনটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ৫০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥