6000mAh ব্যাটারি, 108MP ক্যামেরার সাথে আছে সেরা ডিসপ্লে, সস্তায় কিনে ফেলুন এই স্মার্টফোনটি

Avatar

Published on:

Samsung Galaxy F54 5G Discount Offer

Flipkart Sale: অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলির কারণে এখন বিভিন্ন জিনিস বাড়ি বসে সস্তায় কেনা বেশ সহজ হয়ে গেছে। সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে অনলাইন থেকে একটি নতুন স্মার্টফোন কেনার কথা ভাবেন তাও আবার সাশ্রয়ী অফারে, তাহলে Flipkart-এ চলমান Big Saving Days সেল মিস করা একদমই ঠিক হবেনা। আসলে ই-কমার্স জায়ান্ট সংস্থাটি স্বাধীনতা দিবস উপলক্ষে আগে থেকেই কিছু স্পেশাল অফার দিচ্ছে, যার মধ্যে আছে নামী-দামী স্মার্টফোন ডিসকাউন্টে কেনার সুযোগও। এমতাবস্থায় Samsung Galaxy F54 5G স্মার্টফোনটি Flipkart থেকে কিনলে আপনার বেশ লাভ হবে। কারণ প্রথমত এটিতে ফ্ল্যাট ডিসকাউন্ট, ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ অফার, ইএমআই (EMI) ইত্যাদির সুবিধা উপলব্ধ রয়েছে। আর দ্বিতীয়ত, এই ফোনটির ফিচারও অত্যন্ত আকর্ষণীয়। চলুন, এখন ঝটপট এই Samsung ফোনের ফিচার এবং Flipkart প্রদত্ত অফার এক নজরে দেখে নিই।

Flipkart-এ দারুণ সস্তায় বিক্রি হচ্ছে মিড রেঞ্জের এই Samsung ফোন

স্যামসাং গ্যালাক্সি এফ৫৪ ৫জি স্মার্টফোনটির ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির এমআরপি (MRP) এমনিতে ৩৫,৯৯৯ টাকা হলেও, চলতি ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে এটি ১৬% ছাড়ে ২৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং প্রিপেইড অর্ডারে ২,০০০ টাকা ছাড় মিলবে। উপরন্তু, পুরোনো স্মার্টফোন দিয়ে এই নতুন মিড-রেঞ্জার মডেল কেনার চেষ্টা করলে পাওয়া যেতে পারে ২০,৪০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট (শর্তাবলী প্রযোজ্য)। এটি ৩,৩৩৪ টাকার মাসিক চুক্তিতেও কেনা যাবে।

এক্ষেত্রে আপনি যদি সংগীত অনুরাগী হন, তাহলেও এই ফোনটি কেনা আপনার জন্য লাভজনক হবে, কারণ এর সাথে জনপ্রিয় মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্ম স্পটিফাই (Spotify)-এর প্রিমিয়াম সাবস্ক্রিপশনের সুবিধাও উপলব্ধ।

Samsung Galaxy F54 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এফ৫৪ ৫জি স্মার্টফোনটিতে ৬.৭ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ২৪০০×১০৮০ পিক্সেল) সুপার অ্যামোলেড+ ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর প্রসেসর, যার সাথে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা মিলবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি অফার করবে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। ফটোগ্রাফির জন্য এই ফোনটি খুব ভালো, কারণ এতে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে।

সঙ্গে থাকুন ➥