সস্তা Samsung Galaxy M12, Galaxy A13 5G ফোন ব্যবহারকারীদের জন্য সুখবর, এল Android 13 আপডেট

Avatar

Published on:

Samsung Galaxy M12 Galaxy A13 5G receives Android 13 update

Samsung খুব দ্রুত তাদের নির্বাচিত ফোনগুলিতে Android 13 ভিত্তিক আপডেট পৌঁছে দিচ্ছে। শুরুতে সংস্থার ফ্ল্যাগশিপ ফোনগুলি One UI 5.0 আপডেট পেয়েছিল। এরপর মিড রেঞ্জ ফোনে এই সফটওয়্যারের আপডেট আসে। এখন আবার দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি দুটি বাজেট রেঞ্জের ফোনের জন্য One UI 5.0 আপডেট রোল আউট করল।

আজ্ঞে হ্যাঁ! Samsung Galaxy M12 ও Galaxy A13 5G ফোন দুটি নয়া আপডেট পেয়েছে। আপাতত রাশিয়ার Galaxy M12 ব্যবহারকারীরা এই নয়া সফটওয়্যার উপভোগ করতে পারবে। এছাড়া Galaxy A13 5G ফোনের আমেরিকার ভ্যারিয়েন্টে এই আপডেট এসেছে। আশা করা যায় কিছুদিন পরে ইউরোপের ভ্যারিয়েন্টেও এই সফটওয়্যার পাওয়া যাবে।

স্যামসাং গ্যালাক্সি এ১৩ ৫জি ফোনের জন্য আসা এই আপডেটের ফার্মওয়্যার ভার্সন A136USQU3CVK9। এর সাথে নভেম্বর মাসের সিকিউরিটি প্যাচও পাওয়া যাবে। তবে ডিসেম্বরে এসে কোম্পানি কেন নভেম্বরের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ দিচ্ছে তা জানা যায়নি।

অন্যদিকে স্যামসাং গ্যালাক্সি এম১২ ফোনের নতুন আপডেটের ফার্মওয়্যার ভার্সন M127FXXU3CVL2। এর সাথেও মিলবে নভেম্বর ২০২২ এর অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ।

শুরুতে রাশিয়া ও আমেরিকার Samsung Galaxy M12 ও Galaxy A13 5G ফোনের জন্য আপডেট আনা হলেও, আশা করা যায় শীঘ্রই অন্যান্য অঞ্চলের ইউজাররাও নতুন আপডেট পাবে। আপনি যদি এদের মধ্যে কোনো একটি ফোন ব্যবহার করেন, তাহলে ফোনের Settings থেকে Software Update অপশনে গিয়ে নতুন আপডেট এসেছে কিনা চেক করতে পারেন।

সঙ্গে থাকুন ➥