Samsung: এই পুজোয় সবার হাতে থাকবে নতুন ফোন, একে একে দাম কমাচ্ছে স্যামসাং

Avatar

Published on:

Samsung Galaxy M13 Galaxy F13 Galaxy F04 Galaxy M04 Price Drop

উৎসবের মরসুমের আগে স্যামসাং (Samsung) ভারতে তাদের Galaxy M এবং Galaxy F সিরিজের বেশ কিছু মিড-রেঞ্জ ও এন্ট্রি লেভেল স্মার্টফোনের দাম কমানোর সিদ্ধান্ত নিয়েছে। তালিকায় থাকা মডেলগুলি হল – Galaxy F13, Galaxy F04, Galaxy M13 এবং Galaxy M04। চলুন এই ফোনগুলি কতটা সস্তা হল এবং এবার থেকে কিনতে কত খরচ হবে দেখে নেওয়া যাক।

Samsung Galaxy F13, Galaxy M13, Galaxy F04 এবং Galaxy M04-এর নতুন মূল্য

প্রথমেই জানাই স্যামসাং গ্যালাক্সি এম০৪ এবং স্যামসাং গ্যালাক্সি এফ০৪ হল এন্ট্রি লেভেল ফোন। অন্যদিকে স্যামসাং গ্যালাক্সি এম১৩ এবং স্যামসাং গ্যালাক্সি এফ১৩ হল মিড রেঞ্জের স্মার্টফোন। গ্যালাক্সি এম০৪ এবং গ্যালাক্সি এফ০৪ প্রথমে ৮,৪৯৯ টাকা এবং ৭,৪৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। কিন্তু এখন, দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি উভয় মডেলের দাম ৬,৪৯৯ টাকায় নামিয়ে এনেছে৷

এখন এই দামে ফোনগুলি স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইট, অ্যামাজন (গ্যালাক্সি এম০৪), ফ্লিপকার্ট (গ্যালাক্সি এফ০৪) এবং অনুমোদিত রিটেল স্টোরে পাওয়া যাবে। অন্যদিকে, লঞ্চের সময় Galaxy M13 এবং Galaxy F13-এর কিছুটা দাম বেশি ছিল। তবে, বিশেষ অফারের দরুণ দাম কমিয়ে মাত্র ৯,১৯৯ টাকা করা হয়েছে।

উৎসবের মরসুমের আগে স্যামসাংয়ের এই মূল্য হ্রাস ফোনগুলির বিক্রি বাড়াবে বলে আশা করা হচ্ছে। নতুন মূল্যের সাথে Galaxy M13 অ্যামাজনে পাওয়া যাবে এবং নয়া প্রাইস ট্যাগের সাথে Galaxy F13 ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। জানিয়ে রাখি, Samsung Galaxy M13 একটি বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারি দ্বারা চালিত। Galaxy F13-এও একই রকম ব্যাটারি রয়েছে, তবে ফুলএইচডি ডিসপ্লে অফার করে।

সঙ্গে থাকুন ➥