সস্তায় 5G স্মার্টফোন কেনার মোক্ষম সুযোগ, 6000mAh ব্যাটারিযুক্ত এই মডেলে ছাড় দিচ্ছে খোদ Samsung

Avatar

Published on:

samsung-galaxy-m14-5g-smartphone-price-cuts-in-india-company-website-get-it-in-rs-12990

বিগত এক দশকে চীনা স্মার্টফোন ব্র্যান্ডগুলি ভারতের বাজারে ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে উঠেছিল, বলা ভালো এই কয়েক বছরে ইন্ডিয়ান মার্কেটে একচেটিয়াভাবে রাজত্ব করছিল Xiaomi, Oppo, Realme-র মতো কোম্পানি। কিন্তু সম্প্রতি হঠাৎ করেই যেন এদেশের ক্রেতাদের কাছে এইসব সংস্থার ফোনের গ্রহণযোগ্যতা কমেছে। সেক্ষেত্রে আপনি যদি চাইনিজ কোম্পানিগুলিকে বাদ দিয়ে অন্য কোনো ব্র্যান্ডের 5G ফোন কিনতে চান, তাহলে এখন আপনার জন্য সুখবর রয়েছে। আসলে এই মুহূর্তে Samsung Galaxy M14 5G ফোনটির দাম কমানো হয়েছে। কোম্পানির (মানে Samsung India) অফিসিয়াল ওয়েবসাইটে এটি আপনি MRP-র থেকে ২,০০০ টাকা কম দামে কিনতে পারবেন।

Samsung Galaxy M14 5G-এর বর্তমান মূল্য, ছাড়

স্যামসাং গ্যালাক্সি এম১৪ ৫জি ফোনের দাম এমনিতে ১৪,৯৯০ টাকা, তবে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে যেকোনো ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে ইএমআইয়ে এটি কিনলে আপনি ২,০০০ টাকা ছাড় পাবেন। অর্থাৎ এই বাজেট ফোনটি কিনতে আপনাকে ১২,৯৯০ টাকা খরচ করতে হবে। নিঃসন্দেহে এ এক কাজের অফার!

Samsung Galaxy M14 5G-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম১৪ ৫জি স্মার্টফোনটিতে ৬.৬ ইঞ্চি এইচডি+ (রেজোলিউশন ২৪০৮×১০৮০ পিক্সেল) সুপার এলসিডি ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে এক্সিনস ১৩৩০ প্রসেসর, যেখানে ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা পাওয়া যাবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি অফার করবে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৬,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া সফ্টওয়্যার হিসেবে এটিতে পাওয়া যাবে ইন-বিল্ট অ্যান্ড্রয়েড ১৩ ওএসও।

ফটোগ্রাফিক ফিচারের কথা বললে, গ্যালাক্সি এম১৪ ৫জি হ্যান্ডসেটে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত (অ্যাপারচার এফ/১.৮) ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। একইভাবে এতে ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি, এনএফসি (NFC), ইউএসবি টাইপ সি জ্যাক ইত্যাদি ফিচার ব্যবহার করা যাবে।

সঙ্গে থাকুন ➥