ভাইরাস-ম্যালওয়্যার কিস্যু করতে পারবে না, এই ফোনে নতুন আপডেট রিলিজ করল Samsung

Avatar

Published on:

Samsung galaxy m52 5g receives may 2023 security update

স্যামসাং (Samsung) গত কয়েক সপ্তাহে তাদের বেশ কয়েকটি মিড-রেঞ্জ এবং হাই-এন্ড স্মার্টফোনে নতুন সিকিউরিটি আপডেট রিলিজ করেছে। আর এখন দক্ষিণ কোরিয়ার টেক জায়েন্টটি লাতিন আমেরিকার বিভিন্ন দেশে Samsung Galaxy M52 5G-এর জন্য মে, ২০২৩ এর সিকিউরিটি আপডেট রোলআউট করেছে। তবে অন্যান্য দেশ Galaxy M52 5G ব্যবহারকারীরাও আগামী কয়েক দিনের মধ্যে এই আপডেটটি পাবেন বলে আশা করা হচ্ছে।

Samsung Galaxy M52 5G-এর জন্য এল মে, 2023 সিকিউরিটি প্যাচ

স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি-এর জন্য লেটেস্ট সফ্টওয়্যার আপডেটটি M526BXXS2CWE3 ফার্মওয়্যার সংস্করণের সাথে এসেছে। এটি বর্তমানে বলিভিয়া, ব্রাজিল, কলম্বিয়া, গুয়াতেমালা, মেক্সিকো এবং পেরুতে পাওয়া যাচ্ছে। এটিতে মে, ২০২৩-এর মে মাসের সিকিউরিটি প্যাচ রয়েছে যা গ্যালাক্সি ফোন এবং ট্যাবলেটে খুঁজে পাওয়া ৭০টিরও বেশি নিরাপত্তাজনিত সমস্যার সমাধান করে। আপডেটটি অবশ্য নতুন কোনও সফ্টওয়্যার ফিচার নিয়ে আসেনি।

উল্লিখিত দেশগুলিতে বসবাসকারী গ্যালাক্সি এম৫২ ৫জি-এর ব্যবহারকারীদেরকে নতুন আপডেটটি পেতে ফোনের সেটিংস-এ যেতে হবে। তারপর সফ্টওয়্যার আপডেট বিভাগে নেভিগেট করে ডাউনলোড এবং ইনস্টল অপশনে ট্যাপ করে তারা আপডেটটি ইনস্টল করতে পারবেন।

জানিয়ে রাখি, স্যামসাং ২০২১ সালের সেপ্টেম্বর মাসে গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনটি লঞ্চ করেছিল। লঞ্চের সময় এতে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম প্রি ইনস্টলড করা ছিল। তারপর ফোনটি ২০২১ সালের শেষের দিকে অ্যান্ড্রয়েড ১২ আপডেট এবং ২০২২ সালের শেষের দিকে অ্যান্ড্রয়েড ১৩ আপডেট পেয়েছে। আর এটি চলতি বছরের শেষের দিকে অ্যান্ড্রয়েড ১৪ আপডেট পেতে পারে।

বর্তমানে, রিলায়েন্স ডিজিটালে Samsung Galaxy M52 5G-এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটি ২৯,৯৯৯ টাকা মূল্যে তালিকাভুক্ত রয়েছে। আর এর উচ্চতর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম ৩১,৯৯৯ টাকা। এটি আইসি ব্লু ও ব্লেজ ব্ল্যাক কালারে পাওয়া যায়।

সঙ্গে থাকুন ➥