বছরভর বাজার কাঁপানো এই 5G ফোনে দুর্দান্ত ছাড় দিচ্ছে Samsung নিজেই, হবে 39 হাজার টাকা পর্যন্ত সাশ্রয়

Avatar

Published on:

samsung-galaxy-s22-now-available-up-to-39000-rs-discount-on-company-website-offer

উৎসবের মুখে দাঁড়িয়ে Samsung তার অফিসিয়াল ওয়েবসাইটে আবারও একটি দুর্দান্ত অফার লাইভ করেছে, যেখানে ব্র্যান্ডের অন্যতম শক্তিশালী প্রিমিয়াম স্মার্টফোন অর্ধেক দামে কেনা যাবে। হ্যাঁ ঠিকই পড়েছেন, বিশ্বব্যাপী জনপ্রিয় এই কোম্পানি এখন তার বহুল আলোচিত Samsung Galaxy S22 5G মডেলটি বিশাল ডিসকাউন্টে কেনার সুযোগ দিচ্ছে। ভাগ্যবশত সংস্থার সমস্ত শর্তাবলী প্রযোজ্য হলে, আপনি এই হাই-এন্ড ফোনটি ৩০,০০০ টাকারও কমে হাতের মুঠোয় পেয়ে যাবেন। আর বদলে Samsung Galaxy S22 5G-তে পাবেন উন্নতমানের ডিসপ্লে, শক্তিশালী প্রসেসর এবং আকর্ষণীয় ক্যামেরা। চলুন তবে, এখন Samsung Galaxy S22 5G ফোনে ঠিক কী অফার মিলছে এবং এতে কী স্পেসিফিকেশন আছে, তা এক নজরে দেখে নিই।

বিশেষ অফার পাওয়া যাচ্ছে Samsung Galaxy S22 5G-তে, দেখুন দাম

স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি স্মার্টফোনের ৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ৮৫,৯৯৯ টাকা। তবে কোম্পানি এখন এটি ৬৬,৯৯৯ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত করেছে। এক্ষেত্রে, এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ৮,০০০ টাকা ছাড় পাওয়া যাবে, যেখানে স্যামসাং অ্যাক্সিস (Samsung Axis) ব্যাঙ্ক কার্ড ব্যবহার করলে মিলবে ১০% ক্যাশব্যাক।

শুধু তাই নয়, যদি পুরোনো ফোনের বদলে এই স্যামসাং স্মার্টফোনটি কেনার চেষ্টা করেন, তাহলে এক্সচেঞ্জ বোনাস হিসেবে ৩১,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। অর্থাৎ, কোনোভাবে সমস্ত অফার কাজে লাগানো গেলে আপনি ৩০,০০০ টাকার মধ্যেই এটি পেয়ে যাবেন।

Samsung Galaxy S22 5G -এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.১ ইঞ্চি ফুল-এইচডি+ (রেজোলিউশন ১০৮০×২৪০০) ডায়নামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর, যার সাথে মিলবে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে ২৫ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৩,৭০০ এমএএইচ ব্যাটারি। অন্যদিকে ফটোগ্রাফির জন্য এই স্যামসাং ফোনটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার সেটআপ এবং ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করবে। মানে ফিচার নিয়ে অভিযোগের কোনো অবকাশ নেই!

সঙ্গে থাকুন ➥