নতুন মডেল আসতেই ‘প্রাক্তন’ Samsung-এর 200MP ক্যামেরার এই প্রিমিয়াম ফোন! পাবেন 30 হাজারের ফ্ল্যাট ছাড়

Avatar

Published on:

Samsung Galaxy S23 Ultra Discount Offer

কথা বা সময়ের কোনো নড়চড় নেই! প্রতি বছরের মতো এবারেও জানুয়ারিতেই নিজের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজের ওপর থেকে পর্দা সরিয়েছে Samsung। ঘোষণা মতো গতকাল অর্থাৎ ১৭ই জানুয়ারি কোম্পানির গ্লোবাল ইভেন্টে লেটেস্ট Samsung Galaxy S24 সিরিজ লঞ্চ হয়েছে যার মধ্যে ভ্যানিলা Galaxy S24, Galaxy S24 Plus এবং হাই-এন্ড Galaxy S24 Ultra – তিনটি ব্র্যান্ড নিউ মডেল আছে। সেক্ষেত্রে একদিকে সাকসেসর ভার্সনের লঞ্চ, আরেকদিকে Republic Day Sale, দুই মিলিয়ে এখন আগের বছরের Samsung Galaxy S23 Ultra নামক জনপ্রিয় ফোনটি ৩০ হাজার টাকার ফ্ল্যাট ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। এর পাশাপাশি ব্যাঙ্ক অফার এবং আকর্ষণীয় এক্সচেঞ্জ অফারও কাজে লাগিয়ে মোটা টাকা সাশ্রয় করা যাবে। তাই, আপনি যদি দীর্ঘ সময় ধরে একটি প্রিমিয়াম ফোন কেনার কথা ভাবেন, তাহলে এটিই ইচ্ছে পূরণের সঠিক সময় হতে পারে। আসুন, দেখে নিই Samsung Galaxy S23 Ultra-তে ঠিক কী অফার মিলছে এবং ফোনটি কেনা কতটা লাভজনক হবে।

নবীনের আগমন! ব্যাপক দাম কমল Samsung Galaxy S23 Ultra-র

স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা ফোনের ১২ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের লঞ্চ প্রাইস ১,৪৯,৯৯৯ টাকা, তবে লেটেস্ট গ্যালাক্সি এস২৪ সিরিজের আত্মপ্রকাশের পর অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেলে এটি সর্বনিম্ন ৯৬,৬০০ টাকায় বিক্রি হচ্ছে। এক্ষেত্রে নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করা হলে অতিরিক্ত ২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন।

এছাড়াও যদি পুরোনো ফোনের বদলে এই প্রিমিয়াম স্যামসাং স্মার্টফোনটি অর্ডার করা হয়, তাহলে ৫৬,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলবে (শর্তাবলি প্রযোজ্য)। মানে, ভাগ্যবশত সমস্ত অফার কাজে লাগানো সম্ভব হলে ফোনটি আপনি ৫০,০০০ টাকার কম খরচেই হাতের মুঠোয় পেয়ে যাবেন, যা কোনো লটারি জেতার চেয়ে কম কিছু নয়!

Samsung Galaxy S23 Ultra-র স্পেসিফিকেশন

গত বছরে লঞ্চ হলেও স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা, ব্র্যান্ডের অন্যতম দামী বা প্রিমিয়াম স্মার্টফোন, যার স্পেসিফিকেশন আপনাকে মুগ্ধ করবে। এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৮ ইঞ্চি কিউএইচডি+ ডায়নামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন জেন ২ প্রসেসর, যার সাথে ১২ জিবি র‍্যাম ও ৫১২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ মিলবে। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য এটি ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করবে। আবার ফটোগ্রাফির জন্য ফোনটিতে পাবেন ২০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যেখানে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য মিলবে ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। শুধু তাই নয়, এই হাই-এন্ড হ্যান্ডসেটটিতে স্টাইলাস সাপোর্টও দেওয়া হয়েছে। এতে আছে ভেপার কুলিং চেম্বারও।

সঙ্গে থাকুন ➥