অর্ধেকের থেকেও কম দামে Samsung এর 5G স্মার্টফোন, কাল অফার শেষ

Avatar

Published on:

Samsung Galaxy Z Flip 3 Price Drop India

জনপ্রিয় এক প্রিমিয়াম রেঞ্জের স্টাইলিশ স্মার্টফোন অর্ধেক দামে পাওয়া যাচ্ছে। আমরা কথা বলছি, Samsung Galaxy Z Flip 3 সম্পর্কে। Flipkart Big Saving Days সেলে আপনি ব্যাঙ্ক এবং অন্যান্য অফার সহ এই ফ্লিপ ফোনটি ৯৫,৯৯৯ টাকার পরিবর্তে ৪২,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এছাড়া রয়েছে ২৮ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। তবে এই এক্সচেঞ্জ ভ্যালু নির্ভর করবে আপনার পুরানো ফোনের বর্তমান অবস্থা ও ব্র্যান্ডের উপর।

Samsung Galaxy Z Flip 3 এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ ফোনে পাবেন ৬.৭ ইঞ্চি ফুল এইচডি+ প্রাইমারি ডায়নামিক অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। আবার সেকেন্ডারি ডিসপ্লে হিসেবে রয়েছে ১.৯ ইঞ্চি সুপার অ্যামোলেড স্ক্রিন। এর রিফ্রেশ রেট ৬০ হার্টজ। ফোনটি ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ অপশন সহ এসেছে।

পারফরম্যান্সের জন্য এতে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফটোগ্রাফির জন্য ফোনটির পিছনে ১২ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর উপস্থিত। একই সঙ্গে ফোনের সামনে ১০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাবেন।

পাওয়ার ব্যাকআপের জন্য গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ স্মার্টফোনে দেওয়া হয়েছে ৩৩০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। বিশেষ বিষয় হল, ফোনে ১০ ওয়াট ওয়্যারলেস চার্জিংও সাপোর্ট করবে। এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ানইউআই ৫.১ কাস্টম স্কিনে চলবে। ডিভাইসটি দুটি রঙে পাওয়া যাবে- ফ্যান্টম ব্ল্যাক এবং ক্রিম। 

সঙ্গে থাকুন ➥