Flipkart offer: ৪০,০০০ টাকা পর্যন্ত ছাড়ে মিলছে লেটেস্ট Samsung Galaxy Z Fold 4

Avatar

Published on:

Samsung Galaxy Z Fold 4 Discount upto 40000 Rs Flipkart offer

বাজারে উপলব্ধ বিভিন্ন প্রিমিয়াম সেগমেন্টের ডিভাইসের মধ্যে অন্যতম একটি জনপ্রিয় বা আকর্ষণীয় প্রোডাক্ট হল ফোল্ডেবল স্মার্টফোন। দাম বেশি হওয়া সত্ত্বেও বহু মানুষ স্ট্যাটাস বা আভিজাত্য মেইনটেইন করার জন্য কিংবা নিছকই শখ পূরণের জন্য এই ধরণের হ্যান্ডসেট কিনে থাকেন। এদিকে, ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করার ক্ষেত্রে সবসময়ই এগিয়ে থাকে Samsung (স্যামসাং); দক্ষিণ কোরিয়ার সংস্থাটি প্রতি বছরই নতুন ভাঁজযোগ্য মোবাইল মডেল প্রকাশ্যে নিয়ে আসে। সেক্ষেত্রে আপনারও যদি দীর্ঘদিন ধরে ফোল্ডেবল স্মার্টফোন কেনার স্বপ্ন থাকে কিন্তু দামের কারণে আপনি বারবার পিছপা হন, তাহলে এখন সেই স্বপ্ন কিন্তু খুব সহজেই (পড়ুন সাশ্রয়ে) সত্যি হতে পারে। আসলে এখন Samsung-এর দু-দুটি ফোল্ডেবল ফোন পাওয়া যাচ্ছে ৪০,০০০ টাকা পর্যন্ত সস্তায়। আর যে সে মডেল নয়, অতিসম্প্রতি লঞ্চ হওয়া লেটেস্ট Samsung Galaxy Z Fold 4 (স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৪) এবং Samsung Galaxy Z Flip 4 (স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৪)-এ ডিসকাউন্ট অফার করছে Flipkart (ফ্লিপকার্ট); যেখানে ক্রেতারা আকর্ষণীয় ব্যাংক অফার বা এক্সচেঞ্জ অফারের বিনিময়েও এই ফোনগুলি কিনতে পারবেন।

৪০,০০০ টাকা ছাড়ে কেনা যাবে Samsung Galaxy Z Fold 4 ও Flip 4

এই মুহূর্তে ই-কমার্স জায়ান্ট ফ্লিপকার্ট, স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৪ মডেলটি ১২% বা ২৩,০০০ টাকা ছাড়ে বিক্রি করছে। ফলে এর ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ১,৫৪,৯৯৯ টাকায় এবং ৫১২ জিবি সংস্করণটি ১,৬৪,৯৯৯ টাকায় মিলবে। আবার এগুলির সাথে পুরনো ফোন এক্সচেঞ্জ করলে ১৭,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যেতে পারে। সুতরাং সবমিলিয়ে গ্যালাক্সি জেড ফোল্ড ৪ কেনা যাবে ৪০,০০০ টাকা পর্যন্ত ছাড়ে।

একইভাবে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৪ স্মার্টফোনটির দামের ওপর এখন ১১% ডিসকাউন্ট বা ১২,০০০ টাকা ছাড় উপলব্ধ; তাই এটির ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনলে যথাক্রমে ৮৯,৯৯৯ টাকা এবং ৯৪,৯৯৯ টাকা দাম পড়বে। এই মডেলেও রয়েছে ১৭,০০০ টাকা পর্যন্ত মানের এক্সচেঞ্জ অফার।

এদিকে দুটি ফোল্ডেবল ফোনই ফ্লিপকার্ট এইচডিএফসি ক্রেডিট কার্ডের মাধ্যমে প্রিপেইড পেমেন্ট এবং ক্রেডিট কার্ড বা ডেবিট ইএমআই ট্রানজাকশনে কিনলে ৭,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে। একইভাবে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের কার্ড ব্যবহার করলে পাওয়া যাবে ৫% ক্যাশব্যাক। অতএব সুযোগ হাতছাড়া করবেন না!

সঙ্গে থাকুন ➥