Tecno Pova 6 Pro 5G: 6000mah ব্যাটারি, 108MP ক্যামেরার সঙ্গে দুর্দান্ত ফোন আনল টেকনো

Avatar

Published on:

Tecno pova 6 pro 5g unveiled price specs features mwc 2024

স্পেনের বার্সেলোনায় মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (MWC 2024) ইভেন্টে ধুমধাম করে আত্মপ্রকাশ করল Tecno Pova 6 Pro 5G। গেমিং স্মার্টফোন হিসাবে আসা এই হ্যান্ডসেটে ১২ জিবি র‍্যাম সহ মিলবে MediaTek Dimensity 6080 SoC প্রসেসর। এছাড়াও Tecno Pova 6 Pro 5G-তে রয়েছে ৭০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ডলবি অ্যাটমস স্পেসিয়াল সাউন্ড সাপোর্ট এবং ১০৮ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা। আসুন এই নবাগত টেকনো ফোনটির সকল স্পেসিফিকেশন, ফিচার এবং দাম সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Tecno Pova 6 Pro 5G-এর স্পেসিফিকেশন

টেকনো পোভা ৬ প্রো ৫জি-তে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং পাঞ্চ-হোল কাটআউট সহ ৬.৭৮ ইঞ্চির ফুল-এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ২,১৬০ হার্টজ ডিমিং অফার করে। হ্যান্ডসেটটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর দ্বারা চালিত, যা সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের সাথে যুক্ত। তবে র‍্যাম ভার্চুয়ালি ২৪ জিবি পর্যন্ত প্রসারিত করা যেতে পারে। হিট ম্যানেজমেন্টের জন্য, এই টেকনো ফোনটি ২৭,৩৪২ মিলিমিটার কুলিং এরিয়া অফার করে। এতে ই-স্পোর্টস প্রো অপারেশন ইঞ্জিন এবং গেমিংয়ের জন্য 4D ভাইব্রেশন সেন্সও রয়েছে। ফোনটি হাইওএস ১৪ (HiOS 14) কাস্টম স্কিনে চলে।

ফটোগ্রাফির জন্য, Tecno Pova 6 Pro 5G-তে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর বিদ্যমান। সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য, হ্যান্ডসেটটিতে এলইডি ফ্ল্যাশ সহ একটি ৩২ মেগাপিক্সেলের মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। Pova 6 Pro 5G সংস্থার প্রথম ফোন, যা ডলবি অ্যাটমস স্পেসিয়াল সাউন্ড সাপোর্ট করে। হ্যান্ডসেটটির রিয়ার প্যানেলে ২১০টি এলইডি-এর সাথে ডায়নামিক মিনিএলইডি (MiniLED) লাইট রয়েছে। এগুলিকে কল, পাওয়ার স্ট্যাটাস, গেমিং এবং মিউজিক সহ বিভিন্ন পরিস্থিতিতে কাস্টমাইজ করা যেতে পারে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Tecno Pova 6 Pro 5G ফোনটিতে ৭০ ওয়াট ফাস্ট চার্জিং এবং ১০ ওয়াট রিভার্স চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। কোম্পানি দাবি করেছে যে, ফাস্ট চার্জিং প্রযুক্তিটি মাত্র ২০ মিনিটে ব্যাটারি শূন্য থেকে ৫০ শতাংশ এবং ৫০ মিনিটে ১০০ শতাংশ পূর্ণ করতে পারে। ব্যাটারিটি একবার চার্জে ১১ ঘন্টার বেশি গেমিং, ১৪ ঘন্টার বেশি ভিডিও স্ট্রিমিং এবং ৩১ ঘন্টার বেশি কলিং টাইম প্রদান করে।

Tecno Pova 6 Pro 5G-এর উপলব্ধতা

Tecno Pova 6 Pro 5G এমাসের শেষ থেকে ভারত, ফিলিপাইন এবং সৌদি আরব সহ বিভিন্ন দেশে প্রবেশ করতে শুরু করবে। হ্যান্ডসেটটির দাম মার্কেটের ওপর ভিত্তি করে লঞ্চের সময় প্রকাশ করা হবে বলে আশা করা হচ্ছে। এটি আগামী কয়েক মাসের মধ্যেই দক্ষিণ-পূর্ব এশিয়া, দক্ষিণ এশিয়া, মধ্যপ্রাচ্য এবং লাতিন আমেরিকা জুড়ে উপলব্ধ হবে। এটি কমেট গ্রীন এবং মিটিওরাইট গ্রে শেডে পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥