এই সপ্তাহে লঞ্চ হচ্ছে Xiaomi, Moto, Google, Infinix-র দুর্দান্ত ফোন, থাকবে ২০০ মেগাপিক্সেল ক্যামেরা

Avatar

Published on:

Upcoming Smartphones this week in October

আজ ১লা অক্টোবর, আর প্রথম সপ্তাহেই লঞ্চ হতে চলেছে একাধিক স্মার্টফোন। তাই আপনি যদি নতুন ফোন খোঁজ করে থাকেন, তাহলে কয়েকদিন অপেক্ষা করে যান‌। আমরা আপনার জন্য এই সপ্তাহে লঞ্চ হতে চলা স্মার্টফোনের একটি তালিকা তৈরি করেছি। এই তালিকায় সামিল রয়েছে ২০০ মেগাপিক্সেল ক্যামেরার ফোন। Google, Motorola, Xiaomi, Infinix এর ফোন এই তালিকায় রয়েছে।

অক্টোবরের প্রথম সপ্তাহে লঞ্চ হচ্ছে Xiaomi, Moto, Google, Infinix এর স্মার্টফোন

Moto G72

মোটোরোলা আগামী ৩ অক্টোবর ভারতে লঞ্চ করতে চলেছে মোটো জি৭২। এটি ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে। আসন্ন এই ফোনে পাওয়া যাবে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর। এর পাশাপাশি ৬.৫৫ ইঞ্চি ১২০ হার্টজ পিওলেড ডিসপ্লে ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

Xiaomi 12T Series

আগামী ৪ অক্টোবর গ্লোবাল মার্কেটে শাওমি ১২টি সিরিজ লঞ্চ হবে। এই সিরিজের অধীনে দুটি ফোন আসবে – Xiaomi 12T, Xiaomi 12T Pro। এর মধ্যে প্রো মডেল হবে শাওমির প্রথম ২০০ মেগাপিক্সেল ক্যামেরার ফোন। আর বেস মডেলে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। এছাড়া দুটি ফোনে যথাক্রমে, স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ (প্রো) ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ (বেস) চিপসেট ব্যবহার করা হবে।

Infinix Zero Ultra

আগামী ৫ অক্টোবর লঞ্চ হবে ইনফিনিক্স জিরো আল্ট্রা। এতে ৬.৭ ইঞ্চি ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, ২০০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ১৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়া ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০/ ডাইমেনসিটি ৮১০ প্রসেসর সহ আসবে।

Google Pixel 7 Series

গুগল পিক্সেল ৭ সিরিজ ৬ অক্টোবর লঞ্চ হবে। এই সিরিজের ফোনগুলি সবচেয়ে সেরা ক্যামেরা ফোন হবে বলে কোম্পানি দাবি করেছে। এছাড়া এতে হাই রিফ্রেশ রেটের ডিসপ্লে ও টেন্সর জি২ প্রসেসর ব্যবহার করা হবে।

সঙ্গে থাকুন ➥