চার্জ শেষই হবে না! 6000mah ব্যাটারির জবরদস্ত স্মার্টফোন আনছে Vivo, থাকবে 50MP ক্যামেরা

Avatar

Published on:

Vivo T2x Appears Google Play Console

ভিভো বিশ্ব বাজারে একটি নতুন মিড-রেঞ্জ স্মার্টফোন লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে, যার নাম Vivo T2x। এটি গত বছর চীনে উৎকৃষ্ট বৈশিষ্ট্য এবং বেশ পরিচিত একটি ডিজাইনের সাথে উন্মোচিত হয়েছিল। গ্লোবাল লঞ্চ সম্পর্কে আনুষ্ঠানিকভাবে কিছু ঘোষণা না হলেও, এবার Vivo T2x গুগল প্লে কনসোল (Google Play Console)-এর সাইটে স্পট করা গেছে। এই তালিকাটি থেকে বোঝা যায় যে, ভিভোর আপকামিং ফোনটি খুব শীঘ্রই বাজারে পা রাখতে চলেছে।

Vivo T2x হাজির হয়েছে Google Play Console-এর সাইটে

ভিভো টি২এক্স-কে গুগল প্লে কনসোলে MediaTek MT6833 চিপ সহ দেখা গেছে। এটি সম্ভবত ডাইমেনসিটি ৭০০ প্রসেসর, যা বর্তমানে একাধিক সাশ্রয়ী মূল্যের ফাইভ-জি স্মার্টফোনকে শক্তি যোগায়। এছাড়াও, তালিকাটি প্রকাশ করে যে ভিভো টি২এক্স ৫জি-এর গ্লোবাল ভ্যারিয়েন্টটি ফুল-এইচডি+ রেজোলিউশনের ডিসপ্লে সহ আসবে এবং এটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করবে।

ভিভো টি২এক্স-এর ডিসপ্লে প্যানেলটি সম্ভবত ৪৪০ পিপিআই পিক্সেল ডেনসিটি সাপোর্ট করবে এবং এতে একটি ওয়াটার-ড্রপ-আকৃতির নচ থাকতে পারে। ফোনটি ৮ জিবি র‍্যামের সাথে আসতে পারে। উল্লেখ্য, ভিভো টি২এক্স-এর চীনা সংস্করণটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ চিপসেট দ্বারা চালিত, যা ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজের সাথে যুক্ত।

ফোনটিতে ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫৮ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে উপস্থিত রয়েছে। এই এলসিডি প্যানেলটি ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ডিসি ডিমিং, ডিসিআই-পি৩ কালার স্পেস কভারেজ এবং ৬৫০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। আবার ফটোগ্রাফির জন্য, Vivo T2x এর চীনা ভার্সননে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স দ্বারা গঠিত ডুয়েল ক্যামেরা সেটআপ এবং লিনিয়ার অ্যাক্সিস ভাইব্রেশন মোটর রয়েছে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo T2x বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারি সাথে এসেছে, যা ৪৪ ওয়াট ওয়্যার্ড ফ্ল্যাশচার্জ সাপোর্ট করে। কোম্পানির দাবি, এই চার্জিং সাপোর্টটি ফোনটিকে ৩৫ মিনিটে ০% থেকে ৫০% পর্যন্ত চার্জ করতে পারে। ভিভো এখনও T2x-এর গ্লোবাল লঞ্চ সম্পর্কে নিশ্চিতভাবে কিছু জানায়নি। তবে আশা করা যায়, ব্র্যান্ডটি খুব শীঘ্রই এবিষয়ে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবে।

সঙ্গে থাকুন ➥