ভারতে লঞ্চের আগেই ফাঁস Vivo T3x 5G-এর দাম, সুপার-স্লিম ডিজাইনে হবেন কাবু!

Avatar

Published on:

Vivo T3x 5G India Launch Date

ভিভো (Vivo) তাদের T সিরিজের অধীনে একটি নতুন স্মার্টফোন ভারতে আনছে, যা Vivo T3x নামে আজই লঞ্চ হবে। সংস্থা একটি টিজারের মাধ্যমে ফোনটির দামের ইঙ্গিত দিয়েছে৷ নাম প্রকাশ না হলেও, টিজারে Vivo T3x-এর কথাই বলা হচ্ছে বলে ধরে নেওয়া যায়৷ চলুন দেখে নিই, কত দামে পাওয়া যাবে T-সিরিজের এই ফোন।

ভারতে Vivo T3x-এর দাম

আগেই উল্লেখ করা হয়েছে যে, ভিভো টি3এক্স 5G আজ ভারতে লঞ্চ হতে চলেছে। তার আগে একটি মাইক্রোসাইট ফ্লিপকার্টে লাইভ হয়ে ফোনটির কিছু তথ্য প্রকাশ করেছে। যেমন এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 6 জেন 1 প্রসেসরের সাথে আসবে এবং দাম 15,000 টাকার মধ্যেই থাকবে।

আর এখন অফিসিয়াল টিজারে বলা হয়েছে যে, ভিভো টি3এক্স-এর দাম ভারতে “12,XXX টাকা” থেকে শুরু হতে পারে, যার মধ্যে ব্যাঙ্ক অফার অন্তর্ভুক্ত রয়েছে। অর্থাৎ আসল দাম 13,999 টাকা থেকে 14,999 টাকার মধ্যে থাকতে পারে৷ এতে শক্তিশালী 6,000 এমএএইচ ব্যাটারি থাকতে পারে, তবে ব্র্যান্ড দাবি করেছে যে বড় ব্যাটারি থাকা সত্ত্বেও এটি তার সেগমেন্টে সবচেয়ে স্লিম ফোন হবে।

এছাড়াও জানা গেছে যে, Vivo T3x-এর ব্যাটারি 44 ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটির সামনে লম্বা 6.72 ইঞ্চির ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে, যার পিছনে 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি 2 মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত থাকবে। সর্বাধিক 8 জিবি র‍্যাম মিলতে পারে। আর 128 জিবি ইন-বিল্ট স্টোরেজ অফার করবে।

সঙ্গে থাকুন ➥