ফাঁস Vivo V25e ফোনের সব ফিচার, আসছে 64 মেগাপিক্সেল ক্যামেরা ও 4500mAh ব্যাটারির সাথে

Avatar

Published on:

Vivo V25e all features leak

ভিভো সম্প্রতি ভারতে তাদের V-সিরিজের অধীনে Vivo V25 Pro হ্যান্ডসেটটি লঞ্চ করেছে। সংস্থাটি আবার Pro মডেলের পাশাপাশি থাইল্যান্ডের বাজারে স্ট্যান্ডার্ড Vivo V25 ফোনটিও উন্মোচন করেছে। নতুন প্রিমিয়াম V25 সিরিজের ডিভাইসগুলিতে রঙ-পরিবর্তনকারী ব্যাক প্যানেল এবং MediaTek Dimensity প্রসেসর রয়েছে। ভিভো চলতি বছরের শেষের দিকে নির্বাচিত বাজারে V25e মডেলটি উন্মোচন করার প্রস্তুতি নিচ্ছে। এটি কোম্পানির একটি ৪জি কানেক্টিভিটি যুক্ত অফার হবে বলে জানা গেছে। ডিভাইসটির ডিজাইনের বিবরণ এর আগেই অনলাইনে ফাঁস হয়েছে। আর এখন একটি নতুন রিপোর্টের মাধ্যমে লঞ্চের আগেই Vivo V25e-এর প্রধান স্পেসিফিকেশন এবং ফিচারগুলি প্রকাশ্যে এসেছে৷ এই আপকামিং ভিভো ফোনে MediaTek Helio G99 প্রসেসর এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে বলে জানা যাচ্ছে। আসুন নতুন রিপোর্টে V25e সম্পর্কে যা যা তথ্য প্রকাশিত হয়েছে, সেগুলি দেখে নেওয়া যাক।

ভিভো ভি২৫ই-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Vivo V25e Expected Specifications)

অ্যাপুয়ালস (Appuals)-এর সাম্প্রতিক রিপোর্টে জনপ্রিয় টিপস্টার সুধাংশু আম্ভোরেকে উদ্ধৃত করে দাবি করা হয়েছে যে, ভিভো ভি২৫ই-এ ৬.৪৪ ইঞ্চির ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে থাকবে। ফ্রন্ট ক্যামেরার জন্য এই হ্যান্ডসেটের ডিসপ্লের ওপরের কেন্দ্রে একটি ওয়াটার-ড্রপ স্টাইল নচ দেখা যাবে। স্ক্রিনটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে বলেও জানা গেছে। ভিভো ভি২৫ই মিডিয়াটেক হেলিও জি৯৯ চিপসেট দ্বারা চালিত হবে। প্রসঙ্গত, ভারতে আত্মপ্রকাশ করা ইনফিনিক্স নোট ১২ প্রো-তে এই নতুন ৪জি চিপসেটটি ব্যবহার করা হয়েছে। আসন্ন পোকো এম৫-এও এই একই প্রসেসর থাকবে বলে আশা করা হচ্ছে।

আবার, ফটোগ্রাফির জন্য ভিভো ভি২৫ই ফোনের ব্যাক প্যানেলে ট্রিপল-ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে। এই আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউলটিতে এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার পাশাপাশি ম্যাক্রো ফটোগ্রাফি এবং ডেপথ সেন্সিংয়ের জন্য দুটি ২ মেগাপিক্সেলের সেন্সর অন্তর্ভুক্ত থাকবে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ডিসপ্লে নচের ভিতরে এফ/২.০ অ্যাপারচার সহ একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo V25e ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই নতুন ভিভো হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ (Funtouch OS 12) কাস্টম ইউজার ইন্টারফেসে রান করবে বলে আশা করা হচ্ছে। নিরাপত্তার জন্য, এতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে। এছাড়া, V25e-এ একটি হাইব্রিড মাইক্রোএসডি কার্ড স্লট এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্টও থাকবে। তবে, এই স্মার্টফোনে ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাকটি অনুপস্থিত থাকবে বলেই মনে করা হচ্ছে। এটি ব্ল্যাক এবং গোল্ড-এই দুই কালার অপশনে লঞ্চ করা হবে। আর গোল্ড কালার ভ্যারিয়েন্টে ভিভোর রঙ-পরিবর্তনকারী ব্যাক প্যানেলটি দেখা যাবে, যা সূর্যের অতিবেগুনি রশ্মির সংস্পর্শে এলে সোনালী রঙ থেকে কমলা রঙে পরিবর্তিত হবে। সবশেষে, Vivo V25e-এর পরিমাপ হবে ১৫৯.২০ × ৭৪.২০ × ৭.৭৯ মিলিমিটার এবং ওজন হবে ১৮৩ গ্রাম।

সঙ্গে থাকুন ➥