Vivo V25e আসছে 8 জিবি র‌্যামের সাথে, Helio G99 প্রসেসর সহ দেখা গেল Geekbench-এ

Avatar

Published on:

Vivo V25e spotted Geekbench listing

চলতি মাসের শুরুতেই ভারতের বাজারে আত্মপ্রকাশ করেছিল Vivo V25 Pro। তবে এখন মনে হচ্ছে V-সিরিজের অধীনে হয়তো আরেকটি নয়া স্মার্টফোনকে অফিসিয়াল করার পরিকল্পনা করছে ভিভো। কেননা, Vivo V25e নামের একটি নতুন মডেলকে হেলিও জি৯৯ চিপসেট এবং ৮ জিবি র‌্যাম সহ সম্প্রতি জনপ্রিয় বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম গিকবেঞ্চ (GeekBench) -এ খুঁজে পাওয়া গেছে। যার দরুন আমাদের অনুমান, আলোচ্য স্মার্টফোনটি সম্ভবত খুব শীঘ্রই লঞ্চের মুখ দেখতে চলেছে।

প্রসঙ্গত, Vivo V25e -কে কিছুদিন পূর্বেই গুগল প্লে কনসোল (Google Play Console) সাইটে উপস্থিত হতে দেখা গিয়েছিল। যেখান থেকে ফোনটির বেশ কয়েকটি মুখ্য ফিচার প্রকাশ্যে এসে যায়। আর এই অনুরূপ ফিচার-সমূহের সাথেই উক্ত ফোনটি গিকবেঞ্চেও তালিকাভুক্ত হয়েছে।

বেঞ্চমার্কিং সাইট GeekBench -এ উপস্থিত হল Vivo V25e স্মার্টফোন, সত্বর লঞ্চের ইঙ্গিত

আপকামিং ভিভো ভি২৫ই স্মার্টফোনকে সম্প্রতি ভি২২০১ (V2201) মডেল নম্বরের সাথে গিকবেঞ্চে উপস্থিত হতে দেখা গেছে। উক্ত সাইটটির লিস্টিং অনুসারে, ভি-সিরিজের এই লেটেস্ট মডেলে অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম পাওয়া যাবে। হ্যান্ডসেটটি, মালি জি৫৭ এমসি২ গ্রাফিক্স কার্ড এবং মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসরের সাথে আসবে। এছাড়া এতে, ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজও থাকবে বলে আশা করা হচ্ছে।

ভিভো ভি২৫ই ফোনের সামনে সম্ভবত একটি ফুল এইচডি প্লাস রেজোলিউশনের ডিসপ্লে প্যানেল দেওয়া হবে। আবার ডিভাইসের রিয়ার প্যানেলে থাকতে পারে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ। অন্যদিকে, লঞ্চ পরবর্তী সময়ে স্মার্টফোনটি অরেঞ্জ এবং ব্ল্যাক এই দুটি কালার বিকল্পে উপলব্ধ হবে বলে মনে হচ্ছে।

প্রসঙ্গত বেঞ্চমার্কিং সাইট গিকবেঞ্চে উপস্থিত হওয়ার দরুন মডেল নম্বর এবং ফিচারের পাশাপাশি ভিভো ভি২৫ই ফোনের প্রাপ্ত স্কোরগুলিও প্রকাশ্যে এসেছে। এক্ষেত্রে, বেঞ্চমার্কিং সাইটটির লিস্টিং অনুযায়ী, আসন্ন ডিভাইসটি সিঙ্গেল কোর টেস্টে ৫৩৯ পয়েন্ট এবং মাল্টি কোর টেস্টে ১,৮১২ পয়েন্ট স্কোর করেছে।

সঙ্গে থাকুন ➥