Vivo V30 Lite: সস্তায় নতুন 5G ফোন আনছে ভিভো, 12 জিবি র‍্যাম সহ থাকবে 44W চার্জিং

Avatar

Published on:

Vivo v30 lite key specs leaked ahead of launch

Vivo V সিরিজের স্মার্টফোন উন্নত ক্যামেরা সিস্টেম এবং দুর্দান্ত স্পেসিফিকেশনের সাথে ফ্ল্যাগশিপ-সদৃশ অভিজ্ঞতা প্রদান করে বলে ব্যাপক জনপ্রিয়। সেই সুনাম বজায় রেখে সংস্থার তরফে নতুন Vivo V30 সিরিজ লঞ্চের প্রস্তুতি নেওয়া হচ্ছে। স্ট্যান্ডার্ড Vivo V30 এবং V30 Pro- এর সাথে Vivo V30 Lite নামে একটি এন্ট্রি লেভেল মডেলও লঞ্চ হবে বলে এখন জানা গিয়েছে। ফোনটির কিছু বিশেষত্বও প্রকাশ্যে এসেছে।

Vivo V30 Lite -এর স্পেসিফিকেশন ফাঁস হল স্পেসিফিকেশন ফাঁস হল

একটি নতুন রিপোর্ট অনুসারে, চীনা টেক ব্র্যান্ডটি শীঘ্রই ভিভো ভি৩০ এবং ভিভো ভি৩০ প্রো-এর পাশাপাশি ভিভো ভি৩০ লাইট মডেলটিও লঞ্চ করার পরিকল্পনা করছে। ডিভাইসটি ৫জি নেটওয়ার্কিং সাপোর্ট করবে এবং দুটি স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ হবে – ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। পাওয়ার ব্যাকআপের জন্য, ফোনটিতে ৪,৭০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি থাকবে, যা ৪৪ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এছাড়া, ভিভো ভি৩০ লাইট ফোনটির কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে থাকবে ডুয়েল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ, এনএফসি এবং ইউএসবি টাইপ-সি পোর্ট। এই হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করবে বলে শোনা যাচ্ছে। রিপোর্টে ইঙ্গিত দেওয়া হয়েছে যে, এটি গত অক্টোবরে লঞ্চ হওয়া ভিভো ভি২৯ই-এর গ্লোবাল ভার্সন হতে পারে। যদি এটি সত্য হয়, তাহলে আশা করা যায় ভিভো ভি৩০ লাইট ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ লম্বা ৬.৬৭ ইঞ্চির ফুলএইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে সহ আসবে।

পারফরম্যান্সের ক্ষেত্রে, Vivo V29e-এ Qualcomm Snapdragon 695 প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটির পিছনে ৬৪ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেটআপ রয়েছে, যেখানে সামনের দিকে একটি ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান। তবে মনে রাখবেন, Vivo V30 Lite সম্পর্কিত তথ্যগুলি অফিশিয়াল নয়। ফলে খবরের সত্যতা জানতে সংস্থার পক্ষ থেকে ঘোষণা আসার জন্য অপেক্ষা করতে হবে।

সঙ্গে থাকুন ➥