কবে আসছে Vivo X Fold 3, Pad 3 ট্যাবলেট ও Vivo X100 Ultra ফোন? জেনে নিন লঞ্চের সময়

Avatar

Published on:

vivo-x-fold-3-pad-3-vivo-x100-ultra-launch-timeline-leaked-march-april

স্মার্টফোন ব্র্যান্ডগুলি চীনের স্প্রিং উৎসব উপলক্ষে নতুন নতুন ফোন লঞ্চ করছে। Vivo-র তরফেও কয়েকমাসের মধ্যে বেশ কয়েকটি স্মার্টফোন বাজারে আনা হবে। জনপ্রিয় এক টিপস্টার আজ সংস্থার একাধিক ডিভাইসের লঞ্চের সময় সামনে এনেছে। যার মধ্যে আছে Vivo X Fold 3 সিরিজ ও Vivo X100 Ultra।

Vivo X Fold 3

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন আজ একটি উইবো পোস্টে জানিয়েছে যে, Vivo X Fold 3 ফোল্ডেবল ফোন সিরিজ ও Vivo Pad 3 আগামী মার্চ মাসে বাজারে আসবে। এর কিছুদিন পর লঞ্চ হবে Vivo X100 Ultra।

রিপোর্ট অনুযায়ী, Vivo X Fold 3 ও Vivo X Fold 3 Pro ফোনে যথাক্রমে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ এবং স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর থাকবে। বেস মডেলটি মিড রেঞ্জে আসবে, যেখানে প্রো ভ্যারিয়েন্ট প্রিমিয়াম রেঞ্জে আসবে। আর শেষের মডেলে আল্ট্রাসনিক ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ওয়্যারলেস চার্জিং ও ৬৪ মেগাপিক্সেল পেরিস্কোপ টেলিফটো সেন্সর থাকবে।

এদিকে Vivo Pad 3 ট্যাবলেটে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০০ প্রসেসর থাকবে। আবার এতে ১৩ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হবে, যা ৩কে রেজোলিউশন অফার করবে। আর এই ট্যাবে ৮০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে।

Vivo X100 Ultra

টিপস্টারের পোস্ট অনুযায়ী, Vivo X100 Ultra এপ্রিল মাসে বাজারে পা রাখতে পারে। এতে স্যামসাং ই৭ অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল এলওয়াইটি ৯০০ প্রাইমারি রিয়ার ক্যামেরা সেন্সর থাকবে। আবার এতে ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে।

সঙ্গে থাকুন ➥