iPhone 14 সিরিজকে টেক্কা দিতে Vivo X90 সিরিজ ভারত-সহ গ্লোবাল মার্কেটে আসছে 3 ফেব্রুয়ারি

Avatar

Updated on:

Vivo x90 series confirmed to launch in global market on February 3

ভিভো (Vivo) গত নভেম্বর মাসে তাদের লেটেস্ট ফ্ল্যাগশিপ Vivo X90 সিরিজটি হোম মার্কেট চীনে লঞ্চ করেছে। কোম্পানি এখন বিশ্ববাজারে তাদের প্রিমিয়াম স্মার্টফোন লাইনআপটির আনুষ্ঠানিক লঞ্চের তারিখ ঘোষণা করার জন্য তার ওয়েবসাইট আপডেট করেছে। লঞ্চের সময় এবং তারিখ ছাড়া, ভিভো আসন্ন স্মার্টফোন সিরিজ সম্পর্কে কোনও তথ্য শেয়ার করেনি। Vivo X90 লাইনআপটি ভারত, ইউরোপ এবং মধ্যপ্রাচ্য সহ বিশ্বের একাধিক বাজারের জন্য উন্মোচন করা হবে বলে আশা করা হচ্ছে। এই ফ্ল্যাগশিপ সিরিজে অন্তর্ভুক্ত Vivo X90, Vivo X90 Pro এবং Vivo X90 Pro+- এই তিনটি ভ্যারিয়েন্টই গ্লোবাল মার্কেটে পা রাখতে পারে।

Vivo X90 সিরিজ গ্লোবাল মার্কেটে আসছে আগামী মাসেই

ভিভো ওয়েবসাইট অনুসারে, কোম্পানি আগামী ৩ ফেব্রুয়ারিতে ভিভো এক্স৯০ সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ করার জন্য একটি ইভেন্টের আয়োজন করেছে। ওয়েবসাইটে নিশ্চিত করা হয়েছে যে, লঞ্চ ইভেন্টটি রাত ১২ টায় অনুষ্ঠিত হবে। ভিভোর ওয়েবসাইটে একটি “রেজিস্টার ইন্টারেস্ট” বাটনও রয়েছে, যেটিতে ক্লিক করলে আগ্রহী ক্রেতারা লঞ্চ ইভেন্ট সম্পর্কে নোটিফিকেশন পেতে পারেন। ভিভো আরও নিশ্চিত করেছে যে, ভিভো এক্স৯০ সিরিজে একটি ৪ ন্যানোমিটার প্রধান চিপসেট এবং একটি ভি২ ইমেজ-সেন্সিং প্রসেসর উভয়ই থাকবে। এই লাইনআপের মডেলগুলিতে একটি জেইস (Zeiss) ইমেজিং সিস্টেম দ্বারা চালিত একটি প্রধান ক্যামেরা সেটআপও অন্তর্ভুক্ত থাকবে৷

Vivo X90 সিরিজের প্রত্যাশিত স্পেসিফিকেশন এবং ফিচার

ভিভো এক্স৯০ সিরিজের স্মার্টফোনগুলি এর চীনা সংস্করণগুলির মতো একই স্পেসিফিকেশন অফার করবে বলে আশা করা হচ্ছে। তিনটি মডেলেই সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল সহ কার্ভড ডিসপ্লে থাকতে পারে, যা ১২০ হার্টজ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

উল্লেখ্য, Vivo X90 Pro+ মডেলটি সাম্প্রতিক কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেট দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে। এদিকে, অন্য দুটি ভ্যারিয়েন্ট – Vivo X90 এবং Vivo X90 Pro-এ মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০০ চিপসেটটি থাকতে পারে। এছাড়া, তিনটি মডেলই অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করতে পারে।

সঙ্গে থাকুন ➥