মাত্র 550 টাকায় Smartphone কেনার সুযোগ দিচ্ছে Flipkart, এখনই অর্ডার করে ফেলুন

Avatar

Published on:

Vivo Y02 only rs 550 in Flipkart

সাশ্রয়ী মূল্যে লাইট সফ্টওয়্যার, ভালো মানের ক্যামেরা, চোখ ধাঁধানো ডিজাইন ইত্যাদি নানা কারণে Vivo-র স্মার্টফোনগুলি প্রচুর মানুষের পছন্দের তালিকায় থাকে। সেক্ষেত্রে আপনিও যদি এখন এই ব্র্যান্ডের কোনো বাজেট রেঞ্জের ফোন কেনার কথা ভাবেন, তাহলে আপনার জন্য আজ রয়েছে একটি দারুণ অফারের সন্ধান। আসলে ব্যাপারটা হচ্ছে যে এই মুহূর্তে Vivo Y02 স্মার্টফোনটি ডিসকাউন্টে বলতে গেলে জলের দরে পাওয়া যাচ্ছে – আপনি এটি ১০,০০০ টাকার কমে এমনকি ভাগ্য ভালো থাকলে মাত্র ৫৪৯ টাকাতেও কিনতে পারবেন। কীভাবে? এখন বলব সেই কথাই।

Flipkart Offer: Vivo Y02 ফোন কিনতে পারবেন দুর্দান্ত ছাড়ে

ভিভো ওয়াই০২ ফোনের ৩ জিবি ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) এমনিতে ১২,৯৯৯ টাকা, তবে এখন আপনি ফ্লিপকার্ট (Flipkart) থেকে এই হ্যান্ডসেটটি ৩৪% ছাড়ে ৮,৪৯৯ টাকায় অর্ডার করতে পারবেন। এক্ষেত্রে নির্দিষ্ট শর্তাবলী মেনে এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে ফোনটি কিনলে মিলবে অতিরিক্ত ১,২৫০ টাকা ছাড়।

এখানেই শেষ নয়! আপনার কাছে যদি একটি পুরোনো স্মার্টফোন ভালো কন্ডিশনে থাকে তাহলে আপনি সেটি এক্সচেঞ্জ করে ভিভো ওয়াই০২ কিনতে পারেন, আর এমনটা করলে আপনি পেয়ে যাবেন ৭,৯৫০ টাকা পর্যন্ত ছাড়। মানে কোনোভাবে এই এক্সচেঞ্জ অফারের পুরোটা কাজে লাগানো গেলে আপনি মাত্র ৫৪৯ টাকায় নতুন স্মার্টফোন পকেটস্থ করতে পারবেন।

Vivo Y02 স্মার্টফোনের স্পেসিফিকেশন

ভিভো ওয়াই০২ স্মার্টফোনে ৬.৫১ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর। অন্যদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি মিলবে। তবে ফটোগ্রাফির জন্য এটি ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করবে। সেক্ষেত্রে আপনি যদি নিজের জন্য ব্যাকআপ হিসেবে, হঠাৎ প্রয়োজনে বা কাউকে উপহার দেবার জন্য ফোন কিনতে চান, তাহলে এই ভিভো হ্যান্ডসেটটি আপনার জন্য আদর্শ হতে পারে।

সঙ্গে থাকুন ➥