Vivo Y100: গিরিগিটির মতো রঙ বদলাবে, 64MP ক্যামেরার সাথে ভিভো ভারতে লঞ্চ করল নতুন ফোন, দাম জানুন

Avatar

Updated on:

Vivo Y100 Launched in India

Vivo Y100 আজ ১৬ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হল। ওয়াই সিরিজের নতুন এই ফোনের দাম রাখা হয়েছে ২৫,০০০ টাকার মধ্যে। এতে পাওয়া যাবে কালার চেঞ্জিং ব্যাক প্যানেল, যার জন্য Fluorite AG গ্লাস ব্যবহার করা হয়েছে। আর Vivo Y100 ফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর। আসুন এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Vivo Y100 এর দাম ও লভ্যতা

ভিভো ওয়াই১০০ প্যাসিফিক ব্লু, টোয়াইলাইট গোল্ড ও মেটাল ব্ল্যাক কালারে পাওয়া যাবে। এর ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৪,৯৯৯ টাকা। ফ্লিপকার্ট, অ্যামাজনের পাশাপাশি ভিভোর অনলাইন স্টোর থেকে এর বিক্রয় শুরু হয়েছে।

লঞ্চ অফার হিসেবে ভিভো ওয়াই১০০ ফোন কেনার সময় কোটাক মাহিন্দ্রা, এইচডিএফসি, আইসিআইসিআই এবং এসবিআই ব্যাংকের কার্ড ব্যবহার করলে ১,৫০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।

Vivo Y100 এর স্পেসিফিকেশন ও ফিচার

Vivo Y100 ফোনের সামনে দেখা যাবে ৬.৩৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হাটর্জ। এতে এইচডিআর১০+ ও ১৩০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে মালি জি৬৮ জিপিইউ সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ডিভাইসটা ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচওএস ১৩ কাস্টম স্কিনে চলবে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Vivo Y100 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল, যা অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (ওআইএস) সাপোর্ট করবে। এছাড়া এই ক্যামেরায় ইলেকট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেশন ও অ্যান্টি-শেকও সাপোর্ট করবে। আর দ্বিতীয় লেন্সটি ২ মেগাপিক্সেল এবং তৃতীয় লেন্সটিও ২ মেগাপিক্সেল রেজোলিউশন অফার করবে। রিয়ার ক্যামেরা নাইট মোড ও 4K ভিডিও রেকর্ডিং অফার করবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এই ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৪৪ ওয়াট ফ্ল্যাশ চার্জ সাপোর্ট করবে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি অডিও জ্যাক।

সঙ্গে থাকুন ➥