2000 টাকার কমে কেনা যাবে 8GB র‍্যামওয়ালা ব্র্যান্ডেড 5G ফোন, কোথায় মিলছে এমন আশ্চর্য অফার?

Avatar

Published on:

vivo-y100a-5g-phone-available-with-heavy-discount-in-amazon-deal-get-it-under-2000-rs

5G নিয়ে উত্তেজনা প্রায় থিতিয়ে এসেছে, কারণ বিগত কয়েক মাস ধরে দেশের অধিকাংশ জায়গাতেই পৌঁছে গেছে এই নতুন নেটওয়ার্ক পরিষেবা। বলতে গেলে পঞ্চম প্রজন্মের হাই-স্পিড নেটওয়ার্ক এখন সাধারণ মানুষের জীবনে স্বাভাবিক বা সাধারণ অংশ হয়ে দাঁড়িয়েছে। তবে এই কারণেই আবার বাজারে 5G স্মার্টফোন কেনার হিড়িকও ব্যাপক বেড়ে গেছে। এমতাবস্থায় আপনিও যদি এই মুহূর্তে মিড রেঞ্জে কোনো ফিচারে ঠাসা মানে ভালো 5G ফোন কিনতে চান তাও এবার একটু সস্তায়, তাহলে আজ আপনার জন্য রয়েছে দারুণ একটি অফারের সন্ধান। আসলে এই মুহূর্তে Amazon India-তে Vivo Y100A 5G হ্যান্ডসেট এর দামের থেকে দুর্দান্ত ছাড়ে উপলব্ধ হয়েছে। ফ্ল্যাট ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার ইত্যাদি মিলিয়ে ছাড়ের পরিমাণ এতটাই বেশি যে, আপনি এই ৩০ হাজারি ফোন কার্যত জলের দরে পকেটস্থ করতে পারবেন। আসুন তাহলে, এখন দেখে নিই Vivo Y100A 5G-তে ঠিক কত কী অফার পাওয়া যাচ্ছে।

২,০০০ টাকারও কমে কিনতে পারবেন ফিচারে ঠাসা Vivo Y100A 5G

ভিভো ওয়াই১০০এ ৫জি ফোনের ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ৩১,৯৯৯ টাকা। তবে অ্যামাজনে এখন এটি ১৯% ছাড়ে ২৫,৯৯৯ কেনা যাবে। এর সাথে মিলবে ব্যাঙ্ক অফারও। এছাড়াও যদি পুরোনো ফোন বিনিময় করে এই ভিভো ফোন কেনেন, তাহলে আপনি ২৪,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের (শর্তাবলী প্রযোজ্য) সুবিধা কাজে লাগাতে পারবেন। আর এক্ষেত্রে পুরো এক্সচেঞ্জ অফার কাজে লাগানো সম্ভব হলে আপনার খরচ হবে মাত্র ১,৬৯৯ টাকা (২৫,৯৯৯ – ২৪,৩০০ টাকা)।

Vivo Y100A 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন

এই ভিভো ওয়াই১০০এ ৫জি ফোনে আছে ৬.৩৮ ইঞ্চি ফুল-এইচডি+ (রেজোলিউশন ২৪০০×১০৮০ পিক্সেল) অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং পিক ব্রাইটনেস ১৩০০ নিট। পারফরম্যান্সের জন্য এতে পাওয়া যাবে স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, যার সাথে থাকবে ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। এক্ষেত্রে ৮ জিবি ভার্চুয়াল র‍্যামের সুবিধাও কাজে লাগানো যাবে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য আপনি এই ফোনে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেখতে পাবেন। সফ্টওয়্যার হিসেবে মিলবে ইন-বিল্ট অ্যান্ড্রয়েড ১৩ ওএস।

ফটোগ্রাফির ক্ষেত্রেও ভিভো ওয়াই১০০এ ৫জি খুবই কাজের – এতে এলইডি ফ্ল্যাশ এবং ৬৪ মেগাপিক্সেল ওআইএস (OIS) প্রাইমারী ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। পাশাপাশি থাকবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাও। অন্যান্য ফিচারের কথা বললে এটি ওয়াই-ফাই (Wi-Fi), ব্লুটুথ ৫.১ (Bluetooth 5.1), ইউএসবি টাইপ সি (USB Type-C) পোর্ট, জিপিএস (GPS) ইত্যাদি ফিচার।

সঙ্গে থাকুন ➥