Vivo Y22 কিনলে পাওয়া যাবে 1,000 টাকা ক্যাশব্যাক, 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ ভারতে লঞ্চ হচ্ছে

Avatar

Published on:

Vivo Y22 Launch Soon in India

Vivo Y22 গতকাল ইন্দোনেশিয়ার বাজারে লঞ্চ হয়েছে। তবে এই ফোনটি শীঘ্রই ভারতেও আসতে চলেছে। মুম্বাইয়ের মহেশ টেলিকম সম্প্রতি এই ফোনের একটি পোস্টার শেয়ার করেছে। যেখানে Vivo Y22 ফোনের বিশেষ বিশেষ ফিচার হাইলাইট করা হয়েছে। পাশাপাশি জানা গেছে, এই ফোন ক্রেতারা ১,০০০ টাকা ক্যাশব্যাক পাবেন। যদিও মহেশ টেলিকম ফোনটির সঠিক লঞ্চের তারিখ এই পোস্টারে উল্লেখ করেনি। তবে আমরা আশা করতে পারি, চলতি মাসেই এই ফোনটি ভারতে পা রাখবে।

Vivo Y22 শীঘ্রই ভারতে লঞ্চ হচ্ছে

মুম্বাইয়ের রিটেল স্টোরটি তাদের পোস্টে জানিয়েছে, ভিভো ওয়াই২২ ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে এবং এটি ৫০ মেগাপিক্সেল সুপার নাইট ক্যামেরা সহ আসবে। এছাড়া পোস্টারে ফোনটি ভারতে ‘কামিং সুন’ বলে উল্লেখ করা হয়েছে।

Vivo Y22 এর দাম ও স্পেসিফিকেশন

ইন্দোনেশিয়ায় ভিভো ওয়াই২২ ফোনের ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২,৩৯৯,০০০ রুপিয়া, যা প্রায় ১২,৮৫০ টাকায সমান। ফিচারের কথা বললে এই ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর‌ ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

আবার Vivo Y22 ফোনে ৬.৫৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি দেখা যাবে যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার ফোনটিতে সিকিউরিটির জন্য সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

Vivo Y22 ফোনটি মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর সহ এসেছে। এটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। এছাড়া ভিভো ওয়াই২২ ফোনে ২ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। আবার মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ফানটাচওএস ১২ কাস্টম স্কিনে চলবে।

সঙ্গে থাকুন ➥