5G এখনও সর্বত্র চালু হয়নি , বাজারে 4G ফোনের চাহিদা মেটাতে সস্তায় নয়া মডেল আনছে Vivo

Avatar

Published on:

Vivo Y22T 4G launch date

গত বছর সেপ্টেম্বর মাসে Vivo Y22 লঞ্চ করার পর, ভিভো বর্তমানে Vivo Y22T নামে এই সিরিজের আরেকটি স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। আসন্ন ডিভাইসটি এখন থাইল্যান্ডের এনবিটিসি (NBTC) সার্টিফিকেশন সাইটে উপস্থিত হয়ে নিজের বাণিজ্যিক নাম নিশ্চিত করেছে। এছাড়া Vivo Y22T সম্পর্কে আর কি কি তথ্য সামনে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

Vivo Y22T পেল NBTC-এর অনুমোদন

Vivo V2313 মডেল নম্বর সহ ভিভো ওয়াই২২ ফোনটি থাইল্যান্ডের ন্যাশানাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC) সার্টিফিকেশন ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। লিস্টিংটি হ্যান্ডসেটটির বাণিজ্যিক নামটি নিশ্চিত করেছে। এছাড়াও সার্টিফিকেশন থেকে জানা গেছে যে, ফোনটি ৪জি সংযোগ সাপোর্ট করবে। ফোনটির এই তথ্যগুলিই আপাতত সামনে এসেছে। ভিভো ওয়াই২২ থেকে কি কি আশা করা যায়, সে সম্পর্কে ধারণা পেতে বাজারে বিদ্যমান স্ট্যান্ডার্ড ভিভো ওয়াই২২-এর স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

Vivo Y22-এর স্পেসিফিকেশন

ভিভো ওয়াই২২-এর কমপ্যাক্ট ডিজাইন রয়েছে, যার পরিমাপ ১৬৪.৩ x ৭৬.১ x ৮.৩৮ মিলিমিটার এবং ওজন ১৮০ গ্রাম। এটি এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫৫ ইঞ্চির এলসিডি প্যানেল অফার করে৷ ওয়াই২২ ফোনটি মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর দ্বারা চালিত। এটি ৪ জিবি/ ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি/ ১২৮ জিবি স্টোরেজ সংস্করণে উপলব্ধ। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ (FunTouchOS 12) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Vivo Y22-এর রিয়ার ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর উপস্থিত রয়েছে। আর সেলফি এবং ভিডিও কলের জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo Y22-এ ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

এছাড়া, ফোনটির কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে সামিল রয়েছে ৪জি ভিওএলটিই, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.০ এবং জিপিএস। অতিরিক্ত সিকিউরিটি ফিচারগুলির মধ্যে রয়েছে ফেস আনলক এবং একটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। Vivo Y22 আইপিএক্স৪/এক্স৫ রেটিং প্রাপ্ত, যা এটিকে জল এবং ধুলো প্রতিরোধী করে তোলে।

সঙ্গে থাকুন ➥