Vivo Y27 বড় ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ ভারতে লঞ্চ হল, দাম ১৫ হাজার টাকার কম

Updated on:

Vivo Y27 launched India

Vivo Y27 মালয়েশিয়ার পর আজ ভারতেও লঞ্চ হল। এদেশে ফোনটির দাম রাখা হয়েছে ১৫,০০০ টাকার কম। গ্লোবাল ভ্যারিয়েন্টের মতো Vivo Y27 এর ভারতীয় ভ্যারিয়েন্টেও ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। আবার এতে পাওয়া যাবে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ও ৬ জিবি ভার্চুয়াল র‌্যাম। আসুন Vivo Y27 এর মূল্য ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ভিভো ওয়াই২৭ এর ভারতে দাম (Vivo Y27 Price in India)

ভিভো ওয়াই২৭ এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৪,৯৯৯ টাকা। এটি দুটি কালারে পাওয়া যাবে – বারগান্ডি ব্ল্যাক ও গার্ডেন গ্রীন। এই ৪জি ডিভাইসটি Flipkart, Amazon ও Vivo e+Store থেকে কেনা যাবে।

Vivo Y27 এর স্পেসিফিকেশন এবং ফিচার

ভিভো ওয়াই২৭ ফোনের সামনে দেখা যাবে ৬.৬৪-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৩৮৮x১০৮০ পিক্সেল) টিয়ারড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৬০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৮-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার ভিভো ওয়াই২৭ ফোনের পিছনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপাচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স।

এদিকে পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ও ৬ জিবি র‌্যাম দেওয়া হয়েছে। আবার Vivo Y27 ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ সহ পাওয়া যাবে। এছাড়া এই ডিভাইসে অতিরিক্ত ৬ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। আর মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি বাড়ানো সম্ভব। সফটওয়্যারের কথা বললে ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস ১৩ (FunTouch OS 13) কাস্টম স্কিনে রান করে।

পাওয়ার ব্যাকআপের জন্য Vivo Y27 ডিভাইসে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে। আর এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়াল সিম স্লট, 4G VoLTE, ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, একটি ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি ৩.৫ মিমি অডিও জ্যাক৷ আবার সিকিউরিটির জন্য এতে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥