OLED ডিসপ্লে ও 50MP ক্যামেরার সঙ্গে সুন্দর ফোন আনছে Vivo, লঞ্চের আগে দাম লিক হল

Avatar

Published on:

Vivo Y35m+ Price Leaked

ভিভো চলতি বছরের জানুয়ারি মাসে Y-সিরিজের অধীনে Vivo Y35m লঞ্চ করেছে। এখন, ব্র্যান্ডটি এই
স্মার্টফোনের উচ্চতর ভার্সন হিসাবে, Y35m+ এর উপর কাজ করছে বলে জানা গেছে। ফোনটি চলতি মাসের শুরুতে গুগল প্লে (Google Play)-সাপোর্টেড ডিভাইসের তালিকায় দেখা গেছে। এর পাশাপাশি, এটি ৩সি (3C) এবং টেনা (TENAA)-এর মতো একাধিক সার্টিফিকেশন সাইটেও উপস্থিত হয়েছে। আনুষ্ঠানিক লঞ্চের আগে এবার Vivo Y35m+ কে চীনা টেলিকম সাইটের লিস্টিংয়ে উপস্থিত হয়েছে, যা ফোনটির পুরো স্পেসিফিকেশন, মূল্য এবং উপলব্ধতা প্রকাশ করেছে।

Vivo Y35m+ উপস্থিত হয়েছে China Telecom সাইটে

V2279A মডেল নম্বর সহ ভিভো ওয়াই৩৫এম প্লাস চীনা টেলিকমে তালিকাভুক্ত হয়েছে। এটিতে ৬.৬৪ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে আছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ওয়াটারড্রপ নচ অফার করবে। ডিভাইসটিতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং রিয়ার প্যানেলে দুটি ক্যামেরার রিং দেখা যাবে। ভিভো ওয়াই৩৫এম প্লাস মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ বা এর রিব্র্যান্ডেড প্রসেসর, ডাইমেনসিটি ৬০২০ দ্বারা চালিত হবে। স্মার্টফোনটি ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/ ২৫৬ জিবি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য, ভিভো ওয়াই৩৫এম প্লাস-এ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি অজানা সেকেন্ডারি লেন্স দ্বারা গঠিত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে। আর ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং সেলফি ক্যামেরা দেখা যাবে। এছাড়াও, জানা গিয়েছে যে, এতে পাওয়ার ব্যাকআপের জন্য ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহৃত হবে। এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অরিজিন ওএস (OriginOS) ইউজার ইন্টারফেসে রান করবে।

দামের ক্ষেত্রে, ১২৮ জিবি স্টোরেজ সহ Vivo Y35m+ এর বেস মডেলের দাম রাখা হবে ১,৫৯৯ রেনমিনবি (প্রায় ১৮,৯০০ টাকা)। যেখানে এর উচ্চতর ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের মূল্য ১,৭৯৯ রেনমিনবি (প্রায় ২১,২৫০ টাকা) হবে। চীনা টেলিকমের তালিকা অনুসারে, স্মার্টফোনটি আগামী ২৫ মে থেকে কেনার জন্য উপলব্ধ হবে। Vivo Y35m+ স্টার রিং ব্ল্যাক এবং রিপল গ্রিন কালারে পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥