5G ছেড়ে এবার সস্তায় 4G মোবাইল লঞ্চের প্ল্যান Vivo-র, লঞ্চের আগেই প্রসেসরের নাম ফাঁস

Avatar

Published on:

Vivo Y36 4G Appears Google Play Console

ভিভো (Vivo) শীঘ্রই বাজারে একটি নতুন মিড-রেঞ্জ স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা করছে। তবে এটি শুধুমাত্র ৪জি সাপোর্ট করবে বলে জানা গেছে। আসন্ন হ্যান্ডসেটটি Vivo Y36 4G নামে আত্মপ্রকাশ করতে পারে। তবে তার আগেই এখন, এই ডিভাইসটিকে গুগল প্লে কনসোল (Google Play Console)-এর সাইটে স্পট করা গেছে, যা এর শীঘ্রই লঞ্চের ইঙ্গিত দিয়েছে এবং এর কিছু মূল স্পেসিফিকেশনও প্রকাশ করেছে।

Vivo Y36 4G শীঘ্রই Snapdragon 680 চিপসেটের সাথে লঞ্চ হতে পারে

V2247 মডেল নম্বর সহ ভিভো ওয়াই৩৬ ৪জি মডেলটি গুগল প্লে কনসোলেতালিকাভুক্ত হয়েছে, যা এর কিছু প্রধান বৈশিষ্ট্য প্রকাশ করেছে। তাতে উল্লেখ করা হয়েছে যে, ওয়াই৩৬ ৪জি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর দ্বারা চালিত হবে। লিস্টিংটি ইঙ্গিত করেছে যে, হ্যান্ডসেটটি খুব শীঘ্রই বাজারে পা রাখবে। এটি আরও নিশ্চিত করেছে যে, মিড রেঞ্জের স্মার্টফোন হিসাবে আসবে এটি।

এছাড়া, গুগল প্লে কনসোলের তালিকা থেকে জানা গেছে যে, ভিভো ওয়াই৩৬ ৪জি ৪ জিবি র‍্যাম সহ অন্তত একটি ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হবে। আর মিড রেঞ্জের মডেল হওয়ায়, এতে ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ থাকবে বলে জানা গেছে। স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচওএস ১৩ (FuntouchOS 13) ইউজার ইন্টারফেসে রান করবে।

উল্লেখ্য, Vivo Y36 4G-এর গিকবেঞ্চ (GeekBench) তালিকাটি প্রকাশ করেছে যে, হ্যান্ডসেটটিতে সর্বাধিক ৮ জিবি র‍্যাম এবং অ্যাড্রেনো ৬১০ জিপিইউ যুক্ত থাকবে। আবার কিছু রিপোর্ট থেকে পাওয়া তথ্য অনুযায়ী, Vivo Y-সিরিজের আসন্ন এই মডেলে ৬.৮ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে থাকবে যা শুধুমাত্র স্ট্যান্ডার্ড ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ফুলএইচডি+ রেজোলিউশন সাপোর্ট করবে। উল্লেখযোগ্যভাবে, স্মার্টফোনটিকে ইতিমধ্যেই থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC) সার্টিফিকেশন সাইটেও দেখা গেছে।

সঙ্গে থাকুন ➥