Vivo Y36 4G: ফোনের স্পিড নিয়ে হা-হুতাশ করার শেষ, সস্তায় 16 জিবি র‍্যাম দেবে ভিভোর নয়া মডেল

Avatar

Published on:

Vivo Y36 4G Processor

ভিভো বর্তমানে Vivo Y36 4G নামে একটি নতুন ৪জি স্মার্টফোনের ওপর কাজ করছে। যা ইতিমধ্যেই গিকবেঞ্চ (Geekbench) এবং ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ (Bluetooth SIG) ডেটাবেসে দেখা গেছে, এগুলি এর কিছু মূল স্পেসিফিকেশন নিশ্চিত করেছে। আর এখন, Vivo Y36 4G থাইল্যান্ডের এনবিটিসি (NBTC) এবং গুগল প্লে (Google Play) সার্টিফিকেশন তালিকাতেও আবির্ভূত হয়েছে, যা ডিভাইসটির খুব শীঘ্রই লঞ্চের ইঙ্গিত দিচ্ছে। আসুন এই তালিকাগুলি আপকামিং ভিভো ফোনটির সম্পর্কে আর কি কি তথ্য প্রকাশ হল, জেনে নেওয়া যাক।

Vivo Y36 4G-কে দেখা গেল একাধিক সার্টিফিকেশন সাইটে

ভিভো ওয়াই৩৬ ৪জি V2247 মডেল নম্বর সহ থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC) সার্টিফিকেশন ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। লিস্টিংটি ফোনটির বাণিজ্যিক নাম নিশ্চিত করে, যা গুগল প্লে সার্টিফিকেশন তালিকা দ্বারাও যাচাই করা হয়েছে। এটি একই মডেল যা এর আগে গিকবেঞ্চ এবং ব্লুটুথ এসআইজিতে দেখা গেছে। ভিভো ওয়াই৩৬ ৪জি সম্পর্কে এখনও পর্যন্ত কি কি তথ্য সামনে এসেছে, আসুন দেখে নেওয়া যাক।

Vivo Y36 4G-এর সম্ভাব্য স্পেসিফিকেশন

ভিভো ওয়াই৩৬ ৪জি সম্পর্কিত রিপোর্টগুলি প্রকাশ করেছে যে, ফোনটি বড় ৬.৮ ইঞ্চির এলসিডি ডিসপ্লে সহ আসবে, যদিও এটি উচ্চ রিফ্রেশ রেট অফার করবে কিনা, সে সম্পর্কে এখনও নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। ফোনটি ৮ জিবি র‍্যাম অফার করবে বলে আশা করা হচ্ছে। ফোনটির একটি আকর্ষণীয় বৈশিষ্ট্য হল এর এক্সটেন্ডেড র‍্যাম সাপোর্ট। এটি অতিরিক্ত ৮ জিবি প্রসারণযোগ্য র‍্যামের সাথে আসবে বলে জানা গেছে।

অন্যদিকে, গিকবেঞ্চ (Geekbench) তালিকা অনুসারে, Vivo Y36 4G কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট দ্বারা চালিত হবে, যা নতুন হেলিও জি৯৯-এর তুলনায় একটি পুরানো এবং তুলনামূলকভাবে নিম্নমানের চিপসেট। এছাড়া, Y36 4G গিকবেঞ্চ-এর সিঙ্গেল-কোর এবং মাল্টি-কোর টেস্টে যথাক্রমে ৪১০ এবং ১,৩৪৩ পয়েন্ট স্কোর করতে সক্ষম হয়েছে, যা লো-মিডরেঞ্জ ডিভাইস হিসাবে যথেষ্ট সন্তোষজনক পারফরম্যান্স।

ফটোগ্রাফির জন্য, আসন্ন Vivo Y36 4G-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা উপস্থিত থাকবে। তবে, এর অন্যান্য ক্যামেরা সেন্সর সম্পর্কে এখনও কোনও তথ্য সামনে আসেনি। পরিশেষে পাওয়ার ব্যাকআপের জন্য, Y36 4G-তে শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে বলে আশা করা হচ্ছে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥