5G ফোনের উপর Vivo দিচ্ছে ৫৫০০ টাকা ছাড়, ৩১ অক্টোবর পর্যন্ত অফার

Avatar

Published on:

Vivo Y75 5G Discount Price Rs 5500 offer

5G ফোন কেনার কথা ভাবছেন? তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। আসলে ভিভো তাদের অফিসিয়াল ওয়েবসাইটে দুর্দান্ত অফার দিচ্ছে। কোম্পানির জনপ্রিয় Vivo Y75 5G ফোনটি এখন ১৫ শতাংশ ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। এই ফোনের এমআরপি ২৫,৯৯৯ টাকা। তবে এটি এখন ২১,৯৯০ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত আছে। এর পাশাপাশি পাওয়া যাবে ব্যাঙ্ক অফারের সুবিধা। HDFC বা ICICI ব্যাংকের কার্ডধারীরা পাবেন ১,৫০০ টাকা ছাড়। তবে মনে রাখবেন, ব্যাঙ্ক অফার ৩১ অক্টোবর, ২০২২ পর্যন্ত বৈধ।

Vivo Y75 5G ফোনের স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ওয়াই৭৫ ৫জি ফোনে আছে ১০৮০ x ২৪০৮ পিক্সেল রেজোলিউশনের ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস ইন সেল ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ চিপসেট। এটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। সেইসঙ্গে আরও ৪ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১ টিবি পর্যন্ত প্রসারিত করার সুবিধা মিলবে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, ভিভো ওয়াই৭৫ ৫জি এর পিছনে তিনটি ক্যামেরা সেন্সর বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স। আর সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হয়েছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। Vivo Y75 5G অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ কাস্টম স্কিনে চলবে। ফোনটির ওজন ১৮৮ গ্রাম এবং পরিমাপ ১৬৪x৭৫.৮৪x৮.২৫ মিমি।

সঙ্গে থাকুন ➥