Xiaomi আরও দুই জনপ্রিয় ফোনের দাম কমাল, এখন ৮০০০ টাকা সস্তায় কিনতে পারবেন

Avatar

Published on:

Xiaomi 12 pro gets a permanent price cut for the second time redmi 12c Price also splashed

গতকাল শাওমি (Xiaomi) স্থায়ীভাবে তাদের দুই স্মার্টফোন Redmi K50i এবং Redmi Note 12 5G এর দাম কমিয়েছে। আর এখন ব্র্যান্ডটি Xiaomi 12 Pro এবং Redmi 12C ফোনগুলিরও মূল্য কমানোর বিষয়ে ঘোষণা করেছে। গত ফেব্রুয়ারিতে ১০,০০০ টাকার সস্তা হওয়ার পর এই নিয়ে দ্বিতীয়বার ফ্ল্যাগশিপ Xiaomi 12 Pro -এর দাম কমানো হচ্ছে। ফোনটির উত্তরসূরিটি অর্থাৎ Xiaomi 13 Pro-ও ভারতে বিক্রির জন্য উপলব্ধ রয়েছে। আসুন এই হ্যান্ডসেটগুলির নতুন দাম জেনে নেওয়া যাক।

Xiaomi 12 Pro এবং Redmi 12C এর দাম কমল

চলতি বছরের ফেব্রুয়ারিতে প্রথম দাম কমানোর পরে, শাওমি ১২ প্রো-এর দাম দ্বিতীয়বার স্থায়ীভাবে কমানো হয়েছে। এবার, স্মার্টফোনের দাম র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশন উভয় ক্ষেত্রেই ৮,০০০ টাকা কমানো হয়েছে। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটের পাশাপাশি অ্যামাজনে নতুন দাম আপডেট করা হয়েছে।

জানিয়ে রাখি, শাওমি ১২ প্রো-এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টগুলি দাম যথাক্রমে ৫২,৯৯৯ টাকা এবং ৫৬,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছিল। দাম কমার পহ যা এখন যথাক্রমে ৪৪,৯৯৯ টাকা এবং ৪৮,৯৯৯ টাকা। এছাড়াও, শাওমি আইসিআইসিআই (ICICI), এইচডিএফসি (HDFC), এসবিআই (SBI) এবং অ্যাক্সিস (Axis) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডারদের জন্য ফ্ল্যাট ২,০০০ টাকা ইনস্ট্যান্ট ছাড় আছে। আবার, পুরানো স্মার্টফোনের মূল মূল্যের ওপরে ২,০০০ টাকা অতিরিক্ত এক্সচেঞ্জ বোনাসও রয়েছে৷ এটি শাওমি ১২ প্রো কেনার খরচ আরও কমিয়ে আনবে।

অন্যদিকে, বাজেট রেঞ্জের Redmi 12C ফোনটিকে চলতি বছরের মার্চে লঞ্চ করা হয়েছিল। এর ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ বিকল্পগুলির দাম ছিল যথাক্রমে ৮,৯৯৯ টাকা এবং ১০,৯৯৯ টাকা। বেস ভ্যারিয়েন্টের দাম শুধুমাত্র ২০০ টাকা কমেছে, যার ফলে এটি এখন ৮,৭৯৯ টাকায় কেনার জন্য উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥