কম দামে কিনুন 5G ফোন, Xiaomi দিচ্ছে ১৩,০০০ টাকা ডিসকাউন্ট

Avatar

Published on:

Xiaomi Diwali Sale Discount offers Price cut Rs 13000

কলকাতা সহ ভারতে কিছু শহরে চালু হয়ে গেছে 5G। আগামী কয়েক মাসের মধ্যে আরও বেশ কিছু শহরে পঞ্চম প্রজন্মের এই নেটওয়ার্ক পরিষেবা রোল আউট হবে। এই সময় আপনি যদি একটি 5G ফোন কিনতে চান তাহলে সুখবর। শাওমি দিওয়ালি সেলে Xiaomi 11T Pro 5G ফোনটি এখন ১৩,০০০ টাকা ডিসকাউন্টে কেনা যাবে। এই ফোনে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের অ্যামোলেড ডিসপ্লে ও ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ট্রিপল রিয়ার ক্যামেরা।

Xiaomi 11T Pro 5G ফোনের দাম ও অফার

শাওমি ১১টি প্রো ৫জি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ। এদের মধ্যে ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৯,৯৯৯ টাকা। আর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৪১,৯৯৯ টাকা ও ৪৩,৯৯৯ টাকা।

তবে শাওমি দিওয়ালি সেলে এই ফোনটি ৫,০০০ টাকা ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। শুধু তাই নয়, আপনি যে কোনো ব্যাঙ্কের মাধ্যমে শাওমি ১১টি প্রো ৫জি কিনলে পাবেন ৬,০০০ টাকা ছাড়। এছাড়া Citi ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে মিলবে ২,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট।

Xiaomi 11T Pro 5G স্পেসিফিকেশন

শাওমি ১১টি প্রো ৫জি ফোনে আছে ১২০ হার্টজ ডায়নামিক রিফ্রেশ রেটের ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি+ (১০৮০ x ২৪০০ পিক্সেল) ১০ বিট ট্রু কালার অ্যামোলেড ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Xiaomi 11T Pro 5G ফোনের ব্যাক প্যানেলের ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং অটোফোকাস সহ ৫ মেগাপিক্সেলের টেলিম্যাক্রো ক্যামেরা সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে এফ/২.৪৫ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। নিরাপত্তার জন্য এই ফোনে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥