Xiaomi-র এই 5G ফোনে মিলছে ৭ হাজারের বেশি ছাড়, দুর্দান্ত ফটোগ্রাফি করা যাবে, ফুরোবেনা চার্জও!

Avatar

Published on:

Redmi Note 12 Pro 5G Discount Offer

আপনার কি এই মুহূর্তে হঠাৎ নতুন স্মার্টফোন কেনার প্রয়োজন হয়েছে? আর এক্ষেত্রে আপনার চাই কম বাজেটে বিশাল ব্যাটারি ব্যাকআপ এবং দুর্দান্ত ক্যামেরা কোয়ালিটিযুক্ত কোনো মডেল? তাহলে এই খবরটি কিন্তু আপনারই জন্য। আসলে বর্তমানে Xiaomi-র Redmi Note 12 Pro 5G ফোনটি খুব কম দামে কেনার সুযোগ মিলছে। জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম Flipkart, এই 5G ফোনটির MRP-তে ছাড়ের পাশাপাশি আরও বেশ কিছু আকর্ষণীয় অফার দিচ্ছে, যার ফলে আপনি হাজার হাজার টাকা খরচ বাঁচাতে পারবেন। আর দেশে তো ইতিমধ্যেই 5G নেটওয়ার্ক ইতিমধ্যেই নিজের চমক দেখাচ্ছে, তাই একবার এই Redmi ফোনটি কিনলে একগুচ্ছ কাজের ফিচারের সাথে হাই-স্পিড নেটওয়ার্ক সার্ভিসও উপভোগ করতে পারবেন।

Redmi Note 12 Pro 5G-তে মিলছে ধামাকা অফার, দেখুন দাম

রেডমি নোট ১২ প্রো ৫জি স্মার্টফোনটির এমআরপি ২৭,৯৯৯ টাকা, কিন্তু কোনো সেল ছাড়াই ফ্লিপকার্ট এখন এটি ফ্ল্যাট ডিসকাউন্টে ২৩,৯৯৯ টাকায় বিক্রি করছে। আবার আপনি এইচডিএফসিআই (HDFC) বা আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে এই ফোনটি কিনলে পেয়ে যাবেন অতিরিক্ত ৩,০০০ টাকা ছাড়।

শুধু তাই নয়, আপনার কাছে যদি একটি পুরোনো ফোন থাকে, তাহলে আপনি সেটি এক্সচেঞ্জ করে নতুন রেডমি নোট ১২ প্রো ৫জি কেনার সময় সর্বোচ্চ ২২,১০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন। এক্ষেত্রে পুরোনো ফোনের অবস্থা এবং মডেলের উপর এক্সচেঞ্জ বোনাসের পরিমাণ নির্ভর করবে।

Redmi Note 12 Pro 5G-এর স্পেসিফিকেশন

রেডমি নোট ১২ প্রো ৫জি স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১২০০ নিটস্ পিক ব্রাইটনেস এবং ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেটযুক্ত ৬.৬৭ ইঞ্চি ফুলএইচডি (রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর, যার সাথে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ২.২ স্টোরেজের অপশন থাকবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেখা যাবে। অন্যদিকে ফটোগ্রাফির জন্য এটি ৫০ মেগাপিক্সেল (Sony IMX766 সেন্সর) প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপও অফার করবে। তাছাড়া ৫জি কানেক্টিভিটির সুবিধা তো থাকছেই।

সঙ্গে থাকুন ➥