Xiaomi দিচ্ছে ধামাকা সেল: সস্তায় Smartphone ও নানা প্রোডাক্ট কেনা যাবে, পাবেন ফ্রি উপহারও

Avatar

Published on:

Xiaomi Super Saver Sale live

বলতে গেলে তেমন কোনো উপলক্ষ্য নেই, তাও এখন বিভিন্ন অনলাইন শপিং প্ল্যাটফর্মে স্পেশাল সেল চলতে দেখা যাচ্ছে। এমনকি সাধারণ মানুষকে আকর্ষিত করতে জনপ্রিয় টেক ব্র্যান্ড Xiaomi-ও ‘Super Saver’ নামক একটি সেল ঘোষণা করেছে। হ্যাঁ, এখন সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (Mi.com), Mi Home-এর পাশাপাশি Flipkart এবং Amazon-এর মতো ই-কমার্স সাইটে Xiaomi Super Saver নামে একটি বিশেষ বিক্রয় পর্ব লাইভ রয়েছে, যেখানে স্মার্টফোন, স্মার্ট টিভি, স্মার্ট হোমস এবং AIoT ইকোসিস্টেম প্রোডাক্টগুলির ওপর আকর্ষণীয় ফ্ল্যাট ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক অফার পাওয়া যাবে। তবে মনে রাখবেন, আগামী পরশু অর্থাৎ ১৪ই জুন পর্যন্ত এই সেল লাইভ থাকবে, তাই সস্তায় কোনো ইলেকট্রনিক্স কিনতে চাইলে হাতে থাকা সময় ঝটপট কাজে লাগাতে হবে।

এক নজরে দেখে নিন Xiaomi Super Saver সেলের অফারগুলি

চলতি শাওমি সুপার সেভার সেলে ফিচারে ঠাসা Xiaomi 12 Pro স্মার্টফোনটি ৪২,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে, যেখানে Redmi K50i মডেল ১৯,৪৯৯ টাকায় পাওয়া যাবে। একইভাবে Xiaomi Pad 5 এবং Redmi Pad-এর মতো ট্যাবলেটগুলি যথাক্রমে ২৩,৯৯৯ টাকা এবং ১৩,৭৪৯ টাকা খরচ করে কেনা যাবে। এক্ষেত্রে Xiaomi এবং Redmi ব্র্যান্ডনেমযুক্ত দুর্দান্ত স্মার্ট টিভিগুলি ২৭,০০০ টাকায় পাওয়া যাবে। অন্যদিকে কোম্পানির বিভিন্ন ল্যাপটপের উপরেও থাকবে ছাড়।

ব্যাঙ্ক অফারের কথা বললে, আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ৮,০০০ টাকা পর্যন্ত এবং এইচডিএফসি (HDFC) কার্ড ব্যবহারে ৩,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে। প্রসঙ্গত উল্লেখ্য, কোম্পানি সেল চলাকালীন প্রোডাক্টের সুরক্ষার জন্য বিদ্যমান Mi Extended Warranty, Mi Screen Protect এবং Mi Complete Protect-এর মতো বিভিন্ন ডিভাইস কেয়ার প্ল্যানে ২৫ শতাংশ ছাড় দিচ্ছে। অর্থাৎ আপনি শাওমি সুপার ডেজে ডিভাইস এবং তার প্রোটেকশন দুটিই সস্তায় পেয়ে যাবেন।

সেলে আছে এইসব চমকও

শাওমি সুপার সেভার সেলে লাইটনিং ডিল জাতীয় বিশেষ অফার পাওয়া যাবে। এক্ষেত্রে সেলের প্রতিদিন বিকাল ৫টায় প্রোডাক্টে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে। আবার দুপুর ১২টা ও সন্ধ্যা ৬টায় কিছু কিনলে পাওয়া যেতে পারে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড়। বলে রাখি, এই মুহূর্তে Mi.com ওয়েবসাইটে ‘শাওমি ইন্ডিয়া প্লে অ্যান্ড উইন’ (Xiaomi India Play & Win) সহ বেশ কয়েকটি প্রতিযোগিতা চলছে, যেখানে অংশগ্রহণ করলে Xiaomi Trimmer 2C, Redmi Watch 2 Lite এবং Redmi Writing Pad-এর মতো প্রোডাক্ট বিনামূল্যে জেতা যাবে।

সঙ্গে থাকুন ➥