64 মেগাপিক্সেল ক্যামেরা সহ 5100mAh ব্যাটারি, ZTE আনল নতুন স্মার্টফোন

Avatar

Published on:

ZTE V70 launched

ZTE আজ (৫ই জুন) চুপিচুপি চীনের বাজারে একটি নতুন V-সিরিজ হ্যান্ডসেট লঞ্চ করল, যার নাম ZTE V70। অবগতির জন্য জানিয়ে রাখি, গত বছর নভেম্বরে এই একই সিরিজের অধীনে ZTE V70 Pro মডেলটিকেও নিয়ে আসা হয়েছে। এক্ষেত্রে, বিদ্যমান ZTE V70 Pro -এর মতোই নয়া ZTE V70 স্মার্টফোনটিকেও ব্যবসা এবং সরকারী কাজে ব্যবহারের জন্য নিয়ে আসা হয়েছে। জানা গেছে ZTE V70 মডেলে FHD+ ডিসপ্লে প্যানেল, মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ চিপসেট, ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম এবং ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত বড় ব্যাটারি পাওয়া যাবে। চলুন ZTE V70 স্মার্টফোনের ফিচার সম্পর্কে বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

ZTE V70 -এর ফিচার ও স্পেসিফিকেশন

জেডটিই ভি৭০ স্মার্টফোনকে কার্ভড ব্যাক প্যানেলের সাথে নিয়ে আসা হয়েছে, যা আরামদায়ক গ্রিপ প্রদান করবে। এতে ৬.৬৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪০০x১০৮০ পিক্সেল) ১০-বিট OLED ডিসপ্লে আছে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল (কেন্দ্রীভূত) স্টাইলের এবং এটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। উন্নত পারফরম্যান্স প্রদানের জন্য উক্ত ডিভাইসে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ভিত্তিক মাইওএস ১১.৫ (MyOS 11.5) কাস্টম স্কিন দ্বারা চালিত।

ZTE V70 স্মার্টফোনের রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। এই ক্যামেরাগুলি হল – ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ৫ মেগাপিক্সেল ম্যাক্রো স্ন্যাপার। ডিভাইসের সামনে ১৬ মেগাপিক্সেলের সেলফি শ্যুটার পাওয়া যাবে।

উল্লেখ্য, এটি NFC বিকল্পের সাথে এসেছে, যা কনটাক্টলেস পেমেন্ট এবং ট্রানজিট কার্ডের সমর্থন প্রদান করে। পাওয়ার ব্যাকআপের জন্য ZTE V70 -এ ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,১০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে। পরিশেষে ZTE ব্র্যান্ডের এই ফোনটি ৮.৩ মিমি পুরু এবং ওজনে মাত্র ১৯২ গ্রাম।

ZTE V70 ফোনের দাম এখনও জানানো হয়নি। আশা করা যায় শীঘ্রই এর সেলের তারিখ ও মূল্য প্রকাশ করা হবে।

সঙ্গে থাকুন ➥