সস্তায় নজরকাড়া লুকিং, দেশীয় কোম্পানি লঞ্চ করল ফিচারে ঠাসা 5 Elements G-Wear+ স্মার্টওয়াচ

Avatar

Published on:

5 Elements G-Wear Plus Smartwatch Launched in India

অডিও ডিভাইস এবং স্মার্টওয়াচ প্রস্তুতকারী ব্র্যান্ড 5 Elements ভারতীয় বাজারে নিয়ে আসলো তাদের নতুন G-Wear+ স্মার্টওয়াচ। এর বিভিন্ন বৈশিষ্ট্যের মধ্যে উল্লেখযোগ্য ব্লুটুথ কলিং ফিচার, স্লিপ মনিটর, পিডিওমিটার, মেন্সট্রুয়াল সাইকেল ট্র্যাকার ইত্যাদি। চলুন দেখে নেওয়া যাক নতুন 5 Elements G-Wear+স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

5 Elements G-Wear+ স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফাইভ এলিমেন্টস জি-ওয়্যার প্লাস স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা। এর সাথে ক্রেতারা পাবেন ১২ মাসের ওয়ারেন্টি। ব্ল্যাক, সিলভার এবং ব্লু ,এই তিনটি কালার ভ্যারিয়েন্টে এসেছে নতুন এই স্মার্টওয়াচ। উল্লেখ্য, সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাচ্ছে জি-ওয়্যার প্লাস স্মার্টওয়াচটি।

5 Elements G-Wear+ স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত ফাইভ এলিমেন্টস জি-ওয়্যার প্লাস স্মার্টওয়াচটির স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে, এটি ১.৩২ ইঞ্চি হাই রেজোলিউশন ট্রু ভিউ আইপিএস ডিসপ্লের সাথে এসেছে, যা ৩৬০x৩৬০ পিক্সেল পিকচার ডেনসিটি অফার করবে। শুধু তাই নয়, ঘড়িটির ডিসপ্লে ৭৫০ নিটস সর্বোচ্চ ব্রাইটনেস দেওয়ার পাশাপাশি হাই রিফ্রেশ রেট প্রদান করতে সক্ষম। সর্বোপরি ওয়্যারেবলটি রিয়েলটেক ৮৭৬২ডিটি প্রসেসর (Realtek 8762DT) দ্বারা চালিত ।

অন্যদিকে, হেলথ ফিচার হিসাবে ঘড়িটিতে হার্ট রেট মনিটর, স্লিপ মনিটর, পিডিওমিটার, মহিলাদের মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকার উপলব্ধ। এছাড়া সাধারণ ফিচারগুলি তো থাকছেই। যেগুলি হল অ্যালার্ম ক্লক, ওয়েদার, সোশ্যাল মিডিয়া নোটিফিকেশন প্রভৃতি। সবচেয়ে মজার বিষয় হলো ভারতীয় কনজিউমারদের কথা মাথায় রেখে ঘড়িটিতে উপস্থিত হিন্দি ও ইংলিশ ভাষা। তাই ভারতীয় ইউজাররা তাদের পছন্দমত ভাষা বেছে নেওয়ার সুযোগও পাবেন এখানে। তদুপরি নতুন স্মার্টওয়াচটি ব্লুটুথ কলিং ফিচারের সাথে এসেছে।

আবার পাওয়ার ব্যাক আপের জন্য 5 Elements G-Wear+ স্মার্টওয়াচে ব্যবহৃত হয়েছে ৩৮০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ১০ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥