ভারতে হাজির Apple Pride band 2023 স্মার্টব্যান্ড, আজ থেকেই কেনার সুযোগ

Avatar

Published on:

Apple Pride Band 2023 Sale India

চলতি মাসের প্রথমার্ধে টেক জায়ান্ট Apple তাদের Pride কালেকশনের নতুন কিছু ব্যান্ড এবং ওয়াচফেস বাজারে এনেছে। এর মধ্যে Apple 2023 Pride Edition নামের একটি ব্যান্ড ভারতে লঞ্চ হল। সংস্থাটি দাবি করেছে, নতুন এই স্পোর্টস ব্যান্ডটি এলজিবিটিকিউ + কমিউনিটির শক্তি এবং সৌন্দর্যের দ্বারা অনুপ্রাণিত। আর একাধিক উজ্জ্বল কালার সহ আসা নতুন এই ব্যান্ডের প্রতিটি কালার আলাদা আলাদা গুরুত্ব বহন করে। চলুন দেখে নেওয়া যাক নতুন 2023 Pride Edition স্মার্টব্যান্ড-এর দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Apple 2023 Pride Edition -এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Apple 2023 Pride Edition স্মার্টব্যান্ড দুটি সাইজ অপশনে এসেছে। এগুলির পরিমাপ হল ৪১ এমএম এবং ৪৫ এমএম। আর উভয় মডেলের দাম ধার্য করা হয়েছে ৪,৫০০ টাকা। ব্যান্ডগুলি Apple Watch Series 3 এবং তার পরবর্তী প্রজন্মে স্মার্টওয়াচগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ। প্রসঙ্গত উল্লেখ্য, স্মার্টব্যান্ড দুটি সংস্থার নিজস্ব অনলাইন স্টোর Apple.in থেকে কিনতে পাওয়া যাচ্ছে।

Apple 2023 Pride Edition -এর স্পেসিফিকেশন ও ফিচার

নতুন Apple 2023 Pride Edition ব্যান্ডের ডিজাইন প্রসঙ্গে বলতে গেলে, এটি চিরাচরিত প্রাইড ফ্ল্যাগ রেনবো কালার অপশনে এসেছে। শুধু তাই নয়, এর সাথে থাকছে অতিরিক্ত আরো পাঁচটি কালার। এখানে জানিয়ে রাখি এই অতিরিক্ত পাঁচটি কালারের এক একরকম গুরুত্ব রয়েছে। এর মধ্যে ব্ল্যাক এবং ব্রাউন কালারটি ব্ল্যাক ও ল্যাটিনক্স কমিউনিটির প্রতিনিধিত্ব করবে। আবার লাইট ব্লু, পিঙ্ক ও হোয়াইট শেড ট্রান্সজেন্ডার সম্প্রদায়ের উন্নয়নের প্রতীক স্বরূপ।

এখানেই শেষ নয়, Pride ব্যান্ডের সাথে সংস্থাটি নতুন Pride ওয়াচফেস ঘোষণা করেছে। সম্প্রতি লঞ্চ হওয়া ওয়াচ ওএস ৯.৫-এর সাথে নতুন ওয়াচফেস এসেছে। সংস্থার মতে, সদ্য প্রকাশিত ওয়াচফেস এবং ওয়ালপেপারগুলি এলজিবিটিকিউ + কমিউনিটির একতা এবং সংহতি উদযাপন করার জন্য বিশেষভাবে ডিজাইন করা‌ হয়েছে। আর ভাইব্রেন্ট কালার ও শেপের এই ওয়াচফেসগুলি দেখলে মনে হবে এগুলি ডিসপ্লের ওপর ভেসে বেড়াচ্ছে। আবার ব্যবহারকারী হাত নাড়ালে বা স্ক্রিনে ট্যাপ করলে এগুলি নড়াচড়া করে উঠবে।

একই সাথে ওয়ালপেপারটি চলতি বছরের Pride ডিজাইনের একটি শৈল্পিক উপস্থাপনা করবে। তাছাড়া ব্যবহারকারী তাদের আইফোন আনলক করার সাথে সাথে ওয়ালপেপারগুলি পরিবর্তিত হতে থাকবে। এই ফিচারের অন্যতম উদ্দেশ্য হলো এলজিবিটিকিউ + কমিউনিটির সম্মিলিত শক্তির প্রতি সমর্থন ও শ্রদ্ধা প্রদর্শন।

সঙ্গে থাকুন ➥