প্রায় 11 হাজার টাকা ছাড়, লঞ্চের পরেই অনেক কম দামে কিনুন boAt Enigma Switch স্মার্টওয়াচ

Avatar

Published on:

boAt Enigma Switch launched India

চলতি বছরের সেপ্টেম্বর মাসেই দেশীয় সংস্থা boAt তাদের Enigma সিরিজের স্মার্টওয়াচ লঞ্চ করে। এবার এই লাইনআপে যুক্ত হল নতুন একটি স্মার্টওয়াচ, যার নাম boAt Enigma Switch। অভিনব ডিজাইনের নতুন ওয়্যারেবলটিতে রয়েছে একাধিক হেলথ ফিচার এবং স্পোর্টস মোড। আর হাতের ঘড়ি থেকেই ব্যবহারকারী ফোন কল করতে পারবেন। কারণ এতে ব্লুটুথ কলিং সাপোর্ট করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Enigma Switch স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Enigma Switch-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে boAt Enigma Switch স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ১৪,৯৯৯ টাকা। তবে বর্তমানে এটি অফারে পাওয়া যাচ্ছে মাত্র ৩,৭৯৯ টাকায়। ই- কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ঘড়িটি।

boAt Enigma Switch-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত boAt Enigma Switch স্মার্টওয়াচটি ১.৩৯ ইঞ্চি গোলাকৃতির ডিসপ্লে সহ এসেছে। এর ধারে একটি ফাঙ্কশনাল ক্রাউন বর্তমান। আবার এতে পাওয়া যাবে সিলিকন ও মেটাল বডি যুক্ত স্ট্র্যাপ অপশন। সেক্ষেত্রে এই ডায়ালটিকে সম্পূর্ণভাবে খুলে মেটাল বডি কিংবা সিলিকন বডিতে যুক্ত করা সম্ভব।

অন্যদিকে, boAt Enigma Switch স্মার্টওয়াচটিতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। এর জন্য এতে রয়েছে বিল্ট-ইন ডায়াল প্যাড এবং সেভ কন্টাক্ট। তাছাড়া হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট সেন্সর, SpO2 মনিটর, স্লিপ মনিটর,অ্যাক্টিভিটি ট্র্যাকার, ব্রিদিং সেশন উপলব্ধ। সেইসঙ্গে এতে পাওয়া যাবে ১০০টিরও বেশি স্পোর্টস মোডের সুবিধা। তদুপরি ঘড়িটির অন্যান্য উল্লেখযোগ্য ফিচার হল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট, ফাইন্ড মাই ফোন, স্মার্ট নোটিফিকেশন, মিউজিক ও ক্যামেরা কন্ট্রোল, অ্যালার্ম ইত্যাদি। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP68 রেটিং।

সঙ্গে থাকুন ➥